উপজেলা বিএনপি যুগ্ম সম্পাদক আশরাফ উদ্দিনের দাফন সম্পন্ন

বিশেষ প্রতিনিধি ।।

নিকলী উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ও উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মো. আশরাফ উদ্দিন (৪৮) বুধবার রাত ২টায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহ ওয়াইন্না ইলাইহি রাজিউন।

মরহুমের পারিবারিক সূত্রে জানা যায়, নিত্যদিনের মতো নিকলী উপজেলা বিএনপির বকুলতলা কার্যালয় থেকে রাত ১১টায় পাশের নিজ বাড়িতে ফিরেন আশরাফ উদ্দিন। বুকে তীব্র ব্যথা অনুভব করলে তাকে প্রথমে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টায় তার মৃত্যু হয়।

বৃহস্পতিবার জোহর নামাজ বাদ নিকলী কেন্দ্রীয় ঈদগাহে জানাজা শেষে পশ্চিম গ্রাম গোরস্তানে তাকে দাফন করা হয়েছে।

নিকলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং নিকলী উপজেলা পরিষদের চেয়ারম্যান কারার সাইফুল ইসলাম তার সংক্ষিপ্ত বক্তব্যে শোক ও পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

জানাজায় বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শেখ মুজিবুর রহমান ইকবাল, জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক এবং নিকলী উপজেলা বিএনপি’র সভাপতি অ্যাডভোকেট বদরুল মোমেন মিঠু, জেলা বিএনপি’র সদস্য ও বাজিতপুর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, জেলা বিএনপি’র সদস্য মাহমুদুর রহমান উজ্জ্বল সহ অসংখ্য নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

দাফন শেষে শেখ মুজিবুর রহমান ইকবাল মরহুমের বাড়িতে গিয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন। তিনি ব্যক্তিগতভাবে নগদ পঞ্চাশ হাজার টাকা অনুদান প্রদান করেন এবং মরহুমের দুই ছেলেমেয়ের ভরণ-পোষণ ও লেখাপড়ার ব্যয়ভার বহনের ইচ্ছা প্রকাশ করেন।

উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট বদরুল মোমেন মিঠু জানান, আশরাফ উদ্দিন তার শৈশবের বন্ধু এবং সার্বক্ষণিক রাজনৈতিক সহচর ছিলেন। দলীয় সকল কর্মকাণ্ডে তার অগ্রণী ভূমিকা উল্লেখযোগ্য।

Similar Posts

error: Content is protected !!