নিকলীতে ইসলামী ঐক্যজোটের সভা অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা ।।

নিকলীতে ইসলামী ঐক্যজোটের এক আলোচনা সভা সোমবার ২৭ নভেম্বর দুপুরে উপজেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন জোটের চেয়ারম্যান ও নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা অ্যাডভোকেট মোহাম্মদ আব্দুর রকিব। আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় সহকারী মহাসচিব ও কিশোরগঞ্জ জেলা সভাপতি মাওলানা কামরুজ্জামান রুকন।

এতে অন্যদের মধ্যে জেলা সহ-সভাপতি মাওলানা আহমদ আলী, মাওলানা বাছির, মাওলানা মোবারক হোসেন, মাওলানা ফজলুর রহমান, মোহাম্মদ চাঁন মিয়া, মোহাম্মদ মাহফুজ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তৃতায় ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও নেজামে ইসলাম পার্টি সভাপতি মাওলানা আব্দুর রকিব বলেন, দেশের জনগণের মতামতের ভিত্তিতে রাষ্ট্র পরিচালনা করাই হচ্ছে গণতন্ত্রের মূল কথা। কিন্তু গণতন্ত্রের এই মূল বক্তব্যকে উপেক্ষা করে ২০১৪ সালের ৫ জানুয়ারির ভোটারবিহীন নির্বাচনে গঠিত সংসদ দ্বারা রাষ্ট্র পরিচালনা করা হচ্ছে। আগামী দিনে অবাধ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য জাতীয় নির্বাচনের কোনো বিকল্প নেই।

তিনি অবাধ, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য জাতীয় নির্বাচন অনুষ্ঠানের জন্য দেশের সকল গণতান্ত্রিক এবং ইসলামী শক্তিকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন করার আহ্বান জানান।

Similar Posts

error: Content is protected !!