পাকুন্দিয়ায় মা ও দুই শিশু হত্যা, ঘাতক গ্রেফতার

এস. সরকার, পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) ।।

পাকুন্দিয়ায় শনিবার সকালে (২ ডিসেম্বর-২০১৭) মা ও দুই শিশুকে কুপিয়ে হত্যা করা হয়েছে। উপজেলার তারাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন তাসলিমা আক্তার (২৮), তার ছেলে নিলয় (১০) এবং মেয়ে রাইসা (৮)।

জানা যায়, সীমানা সংক্রান্ত বিরোধের জের ধরে শনিবার সকালে উপজেলার তারাকান্দি গ্রামের মবিনের (২৫) পরিবার ও তাসলিমা আক্তারের পরিবারের মধ্যে ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে তাসলিমা ও তার দুই সন্তানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে মবিন। এতে ঘটনাস্থলেই তাসলিমা ও নিলয়ের মৃত্যু হয়। রাইসাকে কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর স্থানীয় জনতা মবিনকে আটক করে পুলিশে সোপর্দ করে। মবিন কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারি কলেজের মাস্টার্সের ছাত্র। নিহতরা সম্পর্কে মবিনের চাচি, চাচাতো ভাই ও চাচাতো বোন।

দুই শিশুসন্তানসহ মা খুন এবং বাবা আহতের ঘটনায় থানায় মামলা হয়েছে। তাসলিমার ছোট ভাই মো. বাতেন বাদী হয়ে ঘাতক মবিনকে একমাত্র আসামি করে পাকুন্দিয়া থানায় মামলা করেছেন। ঘটনার সত্যতা ও মামলার কথা জানিয়েছেন পাকুন্দিয়া থানা ওসি মোহাম্মদ সামসুদ্দীন। মামলার তদন্তভার দেয়া হয়েছে এসআই আসাদুজ্জামানকে।

Similar Posts

error: Content is protected !!