বিএনপির পাল্টাপাল্টি সভা, কুশপুত্তলিকা দাহ

সংবাদদাতা ।।
জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা করেছে নিকলী উপজেলা বিএনপির নবগঠিত কমিটি ও কর্মী-সমর্থকরা। আজ শনিবার সকাল ১১টায় দলটির উপজেলা কার্যালয়ের সামনের বকুলতলায় এ সভা অনুষ্ঠিত হয়। নবগঠিত কমিটির সভাপতি অ্যাডভোকেট বদরুল মোমেন মিঠু ও সাধারণ সম্পাদক আবু সাইদের নেতৃত্বে অনুষ্ঠিত সভায় বক্তারা দল পুনর্গঠনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে নেতা-কর্মী-সমর্থকদের আহবান করেন।

উপজেলা বিএনপির আলোচনা সভায় কমিটির নেতৃবৃন্দ

এদিকে একই দিন একই সময়ে উপজেলা বিএনপির নবগঠিত কমিটিকে বিএনপির একটি মহলের ‘পকেট কমিটি’ হিসাবে আখ্যায়িত করে দিবসটিকে উদযাপনে ‘উপজেলা তৃণমূল বিএনপি’র ব্যানারে পাল্টা র‌্যালি, আলোচনা সভা, সংবাদ সম্মেলন ও মিলাদ মাহফিল করেছে দলটির একাংশ। নিকলী সদরের নতুনবাজার এলাকায় তৃণমূল বিএনপির কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত ইশতেহার পাঠ করেন তৃণমূল বিএনপির উপজেলা সভাপতি ডা. কফিল উদ্দিন আহম্মেদ। নবগঠিত কমিটির বিরুদ্ধে জুতা ও ঝাড়ু মিছিল করেন তৃণমূল বিএনপির ব্যানারের নেতা-কর্মীরা। তৃণমূল বিএনপির দাবি, কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট ফজলুর রহমান, সম্পাদক মাজহারুল ইসলাম এবং যুগ্ম সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেলের গড়া এই কমিটি সম্পূর্ণ অগণতান্ত্রিক ও গঠনতন্ত্রবিরোধী। মিছিল শেষে জেলা বিএনপির উল্লিখিত তিন নেতার কুশপুত্তলিকা দাহ করে তৃণমূল বিএনপি।

সভায় বক্তব্য রাখছেন তৃণমূল বিএনপির সভাপতি ডা. কফিল উদ্দিন আহম্মেদ
সভায় বক্তব্য রাখছেন তৃণমূল বিএনপির সভাপতি ডা. কফিল উদ্দিন আহম্মেদ
তৃণমূল বিএনপির মিছিল
তৃণমূল বিএনপির মিছিল

উল্লেখ্য গত ২৯ অক্টোবর নিকলী উপজেলা বিএনপির নতুন কমিটি ঘোষণা করা হয়। এরপরই ক্ষোভে ফেটে পড়ে নিকলী বিএনপির অনেক তৃণমূল নেতাকর্মী। তাদের দাবি, কাউন্সিলের মাধ্যমে ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা কমিটি গঠন করা হোক; যাতে কমিটি গঠনে বিএনপির তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের চাওয়া-পাওয়ার প্রতিচ্ছবি ফুটে উঠবে। এরই ধারাবাহিকতায় দুই ভাগে ভাগ হয়ে যায় নিকলী উপজেলা বিএনপির নেতা-কর্মীরা।

উপজেলা বিএনপির আলোচনা সভায় উপস্থিত নেতা-কর্মীরা

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!