ধামইরহাটে ঘুষ দিয়ে চাকরির নামে প্রতারণার অভিযোগ

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি ।।

নওগাঁর ধামইরহাটে চাকরির প্রত্যাশায় টাকা দিয়ে প্রতারণার শিকার হয়েছেন দুই যুবক। ন্যায়বিচারের স্বার্থে ঊর্ধ্বতন মহলের সহযোগিতা কামনা করেছেন ভুক্তভোগীরা।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার রুপনারায়নপুর গ্রামের ফরিদুল ইসলামের ছেলে আব্দুল আলিম ও পূর্ব চকপ্রসাদ গ্রামের বদিউজ্জামানের ছেলে কাওছার হোসেন বিদ্যুৎকে ধামইরহাট প্রাণীসম্পদ অফিসে ভ্যাকসিনেটর পদে চাকরি দেওয়ার আশ্বাস প্রদান করে ছাগল উন্নয়ন কর্মী রফিকুল ইসলাম। সেই মতে ভুক্তভোগী আব্দুল আলিম ও কাওছার হোসেন বিদ্যুতের সাথে ৬০ হাজার টাকা চুক্তি করেন প্রাণিসম্পদ অফিসের কর্মচারি ছাগল উন্নয়ন কর্মী রফিকুল ইসলাম।

এক পর্যায়ে ভুক্তভোগীরা রফিকুল ইসলামকে ১০ হাজার টাকা প্রদান করেন। কিন্তু তাদেরকে নিয়োগ না দেওয়ায় তারা হতাশ হয়ে উপজেলা নির্বাহী অফিসার, প্রাণিসম্পদ অফিসার ও জেলা প্রাণিসম্পদ অফিসার নওগাঁ বরাবর অভিযোগ করেন। এ বিষয়ে অভিযুক্ত রফিকুল ইসলাম টাকা নেয়ার বিষয়টি অস্বীকার করে বলেন, “আমার বোনের ছেলে ভ্যাকসিনেটর পদে নিয়োগ পাওয়ায় এবং অভিযোগকারীরা বাদ পড়ায় আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছেন।”

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. এমরান আলী বলেন, টাকা নিয়ে চাকরি নেয়া-দেয়া অপরাধ। অভিযোগকারীরা দুদকে গিয়ে বিচার দাবি করুক, এই কোন ঝুঁকি নিতে চাই না।”

এ বিষয়ে জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. উত্তম কুমার দাস বলেন, অভিযোগ হাতে পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Similar Posts

error: Content is protected !!