সাজেদুল ইসলামকে কৃষি তথ্যবহুল সামগ্রী উপহার দিলেন ইব্রাহিম হোসেন

কৃষক বাঁচলে দেশ বাঁচবে এই ধারাবাহিকতা অব্যাহত রেখে বাংলাদেশ কৃষক-লীগ এগিয়ে যাচ্ছে। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষকদের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে ১৯৭২ সালে ১৯ এপ্রিল এদেশের খেটে খাওয়া কৃষক মুজুরদের জন্য বাংলাদেশ কৃষকলীগ প্রতিষ্ঠিত করেছিলেন।

তার কন্যা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার কৃষি ক্ষেত্রে ব্যাপক সাফল্য এসেছে ও দেশে খাদ্য নিরাপত্তা নিশ্চিত করেছে। খাদ্য নিরাপত্তা নিশ্চিত করায় জাতিসংঘের পুরস্কার লাভ করেছে। বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার, মুখে নয় এ সরকার তা কাজে প্রমাণ করেছে।

তাই কৃষকদের ভাগ্যোন্নয়নে সরকার বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে। ভিশন ২০২১-কে সামনে রেখে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে বাংলাদেশ কৃষক-লীগ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ঝিনাইদহ জেলার কৃতি সন্তান ও মোহাম্মদপুর থানা কৃষক লীগ, ঢাকা মহানগর (উত্তর)-এর সহ-সভাপতি মোঃ ইব্রাহিম হোসেন তার নিজ উদ্যোগে বঙ্গবন্ধুর ছবি সম্বলিত কৃষি তথ্যবহুল ডাইরি ও কলম বিভিন্ন পর্যায়ের নেতা-নেত্রীদের মাঝে বিতরণ করছে। বিষয়টি ব্যাপকভাবে সাড়া পড়েছে।

পবিত্র ঈদুল ফিতর পরবর্তী ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সাবেক ছাত্রনেতা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মুহসীন হল এবং বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ, মিরপুর, কৃষ্টিয়ার প্রভাষক মোঃ সাজেদুল ইসলামকে বঙ্গবন্ধুর ছবি সম্বলিত কৃষি তথ্যবহুল ডাইরি ও কলম উপহার দেন। ডাইরি ও কলম পেয়ে প্রভাষক মোঃ সাজেদুল ইসলাম কৃষি ও কৃষকের উন্নয়নের পাশাপাশি দেশের মানুষের ভাগ্যোন্নয়নে আন্তরিকভাবে কাজ করার জন্য মো: ইব্রাহিম হোসেনকে ধন্যবাদ জানান। বিজ্ঞপ্তি

Similar Posts

error: Content is protected !!