নিকলীতে জেএসসিতে বহিষ্কার ৫, আটক ২

নিজস্ব প্রতিবেদক ।।

জেএসসি পরীক্ষায় আজ সোমবার (৬ নভেম্বর) অসদুপায় অবলম্বনের দায়ে ৫ জন শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। নকল সরবরাহের দায়ে আরো ২জন বহিরাগতকে আটক করেছে নিকলী থানা পুলিশ।

সোমবার (আজ) ছিলো জেএসসি’র ইংরেজি ২য় পত্র পরীক্ষা। এদিনের পরীক্ষার্থীর সংখ্যা ছিলো ২০৯৯ জন। অনুপস্থিত ছিলো ৫৫ জন। পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে বিভিন্ন স্কুলের ৫ জন শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়।

অপর দিকে নকল সরবরাহের অভিযোগে কেন্দ্র নিরাপত্তার দায়িত্বে থাকা নিকলী থানার এসআই জসীম উদ্দিন উপজেলা সদরের সাইটধার গ্রমের আলাউদ্দিনের ছেলে হৃদয় (২০) ও কারপাশা গ্রামের কাঞ্চন মিয়ার ছেলে রুমানকে (২৩) আটক করেন। বেলা সাড়ে ১১টায় কেন্দ্র পরিদর্শক কিশোরগঞ্জের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুজ্জামান ভ্রাম্যমান আদালত বসিয়ে উভয়কে ১৫ দিন করে জেল বাসের সাজা প্রদান করেন।

হল সুপার ও নিকলী জিসি পাইলট মডেল স্কুলের প্রধান শিক্ষক কারার আবদুর রশিদ জানান, অসদুপায় অবলম্বনের সময় হলের দায়িত্বে থাকা শিক্ষকদের কাছে ধরা পরায় কয়েকটি স্কুলের মোট ৫ জন শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃতদের মধ্যে মেয়ে ৩ জন ও ছেলে ২ জন। তাদের প্রত্যেককে পরবর্তী পরীক্ষাগুলো থেকে বহিষ্কার করা হয়েছে।

Similar Posts

error: Content is protected !!