নিজের আসনে ফেয়ার ইলেকশন চান মাশরাফি

আমাদের নিকলী ডেস্ক ।।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজ (নড়াইল-২) আসনে ফেয়ার ইলেকশন চান আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের প্রত্যাশা করে তিনি বলেন, প্রতিপক্ষের ওপর আমার পূর্ণ সম্মান ও শ্রদ্ধাবোধ আছে। আমি চাই, আমার এখানে ফেয়ার ইলেকশন হোক। মঙ্গলবার (২৫ ডিসেম্বর ২০১৮) রাতে নড়াইল জেলা পরিষদ মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

মাশরাফি বলেন, মানুষের সিদ্ধান্তকে মূল্যায়ন করা হোক। আল্লাহ যাই চাইবে, আমি তাই মেনে নেব। জয়-পরাজয় যাই হোক, তা মেনে নেব। আমি বিশ্বাস করি, নির্বাচনে যে জিতবে তিনিই এলাকার উন্নয়নে কাজ করবেন। সমাজে অতি উৎসাহী মানুষের অভাব নেই। আপনারা অতি উৎসাহী মানুষকে পাত্তা দেবেন না। আমি যদি এই নির্বাচনে জয়ী হই, এই নির্বাচনে প্রধানমন্ত্রী যদি সরকার গঠন করতে পারেন, তবে সারাদেশে প্রধানমন্ত্রীর যে উন্নয়নের কাজ চলছে, আমরা নড়াইলবাসীও এই উন্নয়নের অংশীদার হতে পারবো।

তিনি বলেন, আমি খেলার মাঠের মানুষ। আমি নতুন একটি পথে এসেছি। পথটা একটু কঠিন হলেও সবার সহযোগিতা থাকলে ভালো কাজ করতে পারবো। আমি জোর-জুলুম করার ইচ্ছা নিয়ে নড়াইলে আসিনি। আমি একটা উদ্দেশ্য নিয়ে নড়াইলে এসেছি। যেটা হলো এলাকার সুবিধাবঞ্চিত জনগণের পাশে বৃহত্তর পরিসরে দাঁড়ানো। আমি আমার পরিবার নিয়ে “কমফোর্ট জোন” ভেঙে এলাকার মানুষের জন্য এখানে এসেছি।

সভায় নড়াইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী, সাধারণ সম্পাদক মীর্জা নজরুল ইসলাম, সাংবাদিক এনামুল কবীর টুকু প্রমুখ উপস্থিত ছিলেন।

সূত্র : বাংলা নিউজ, ২৬ ডিসেম্বর ২০১৮

Similar Posts

error: Content is protected !!