যুগলজীবনের ১১৭ : ভাঙনের সুর প্রিয়াঙ্কা-নিক জুটির

আমাদের নিকলী ডেস্ক ।।

বিয়ের ১১৭ দিনের মধ্যেই সংসার ভাঙতে চলেছে জনপ্রিয় বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও তরুণ মার্কিন গায়ক নিক জোনাসের! আমেরিকার “ওকে!” ম্যাগাজিনে প্রকাশিত একটি রিপোর্ট ভড়কে দিয়েছে “প্রিয়াঙ্কা-নিক” ভক্তদের। ওই ম্যাগাজিনের রিপোর্টে বলা হয়েছে, পার্টি, ঘুরতে যাওয়া, সময় কাটানো সব কিছু নিয়েই প্রিয়াঙ্কা এবং নিকের মধ্যে ঝগড়া লেগেই থাকে।

আরও বলা হয়েছে, নিক যখন বিয়ে করেছিলেন, তখন প্রিয়াঙ্কাকে অনেক শান্ত মেজাজের সহজ নারী মনে করেছিলেন। কিন্তু প্রিয়াঙ্কা এখন নিককে নিয়ন্ত্রণ করার চেষ্টা করছেন। বিয়ের আগেও নিক বুঝতে পারেননি যে প্রিয়াঙ্কা বদমেজাজি আর খিটখিটে স্বভাবের!

“ওকে!” রিপোর্টে বলা হয়েছে, শিগগির ডিভোর্সের পথে হাঁটবেন প্রিয়াঙ্কা-নিক! তাদের ডিভোর্সের কারণে অর্থ নিয়ে দ্বন্দ্ব হবে। কারণ, বিয়ের আগে এই ব্যাপারে কোনো চুক্তি করেননি তারা।

প্রিয়াঙ্কা এবং নিক এখন মিয়ামিতে ছুটি কাটাচ্ছেন। তাই অনেকেই ম্যাগাজিনের এই রিপোর্টকে গুজব মনে করছেন। এ ব্যাপারে প্রিয়াঙ্কা বা নিক কেউ এখনও মুখ খোলেননি।

গেল বছর পহেলা ডিসেম্বর ধুমধাম আয়োজনে বিয়ে করেন প্রিয়াঙ্কা-নিক। ভারতের জোধপুরের উমেদ ভবনে প্রথমে খ্রিস্টান ধর্মের নিয়ম অনুযায়ী বিয়ে হয় এ দুই তারকার।

প্রসঙ্গত, বয়সে ১০ বছরের ছোট নিক জোনাসকে চার মাস আগে বিয়ে করেছিলেন বলিউডের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের পর অনেকেই বলেছিলেন, এই বিয়ের পরিণতি ডিভোর্সে গড়াবে! অবশেষে সেই অনুমানই কি সত্যি হতে চলেছে?

সূত্র : কালের কণ্ঠ

Similar Posts

error: Content is protected !!