এবার বার্সেলোনা ছাড়তে চাইছেন গ্রিজমান!

আমাদের নিকলী ডেস্ক ।।

মৌসুমের প্রায় তিন ভাগের এক অংশ চলে গেলেও এখনও বার্সেলোনায় থিতু হতে পারেনি আতোঁয়া গ্রিজমান। বার্সার প্রাণভোমরা লিওনেল মেসির সঙ্গে জমে ওঠেনি তার জুটি। উল্টো দূরত্ব যেন দিন দিন বাড়ছেই। তাই এ ফরাসী তারকা বার্সেলোনা ছাড়তে চাইছেন বলেই জানিয়েছে স্প্যানিশ গণমাধ্যম দিয়ারিও গোল।

গ্রিজমানের কাছের এক সূত্র ধরে সংবাদটি প্রকাশ করেছে স্প্যানিশ গণমাধ্যমটি। পাশাপাশি আক্ষেপেও পুড়ছেন তিনি। গত মৌসুমে ক্রিশ্চিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছাড়ার পর শূন্যস্থান পূরণে তাকে চেয়েছিলেন ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ। কিন্তু তাদের সরাসরি না বলে দিয়েছিলেন তিনি। তবে বার্সা ছাড়তে চাইলেও এখনও রিয়ালে যাওয়ার কোন চিন্তা নেই এ ফরাসীর।

স্পেন ছাড়াও ইংলিশ লিগ, সিরিএ ও লিগ ওয়ানেও ডাক রয়েছে গ্রিজমানের। বিশেষ করে ফরাসী ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) কোচ টমাস টুখেল তাকে স্বাদরেই আমন্ত্রণ জানাবেন। তার সঙ্গে ব্যক্তিগত সম্পর্কও ভালো গ্রিজমানের। এছাড়া আরও বেশ কিছু ক্লাব আগ্রহী তাকে পেতে। তবে এখনও আনুষ্ঠানিকভাবে দল ছাড়ার পরিকল্পনা করেননি বলেই জানিয়েছে গণমাধ্যমটি। বিষয়টি কেবল কাছের স্বজনদের জানিয়েছেন গ্রিজমান।

চলতি মৌসুমের শুরুতে ১২০ মিলিয়ন ইউরোর বিনিময়ে অ্যাতলেতিকো মাদ্রিদ ছেড়ে বার্সেলোনায় যোগ দেন গ্রিজমান। নেইমার, কিলিয়ান এমবাপে, ফিলিপে কৌতিনহো, জোয়াও ফেলিক্স ও উসমান দেম্বেলের পর এটাই সবচেয়ে দামী ট্রান্সফার। এ নিয়ে চলেছে অনেক ঝামেলা। গ্রিজমানের রিলিজ ক্লজ ২০০ মিলিয়ন থাকা অবস্থায় অ্যাতলেতিকোর আলোচনা হয় বলে দাবি করে ক্লাবটি। পরে এ নিয়ে জরিমানাও গুনতে হয়েছে কাতালান ক্লাবটিকে।

অথচ এতো মূল্য দিয়ে গ্রিজমানকে কেনার পর তার সেবা পাচ্ছে বার্সা। দিয়ারিও গোল ছাড়াও বেশ কিছু স্প্যানিশ গণমাধ্যমের দাবি গ্রিজমানকে স্বাদরে গ্রহণ করতে পারেননি মেসি। ঘরের মাঠে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে স্লাভিয়া প্রাগের বিপক্ষে ম্যাচটিতে তার অনেকটাই বোঝা গিয়েছে। ফাঁকায় গ্রিজমান দাঁড়িয়ে থাকার পরও তাকে পাস না দিয়ে নিজেই চেষ্টা করেছেন মেসি। অথচ এমনটা এর আগে খুব কম দেখা গিয়েছে এ আর্জেন্টাইনের ক্ষেত্রে।

সূত্র : ডেইলি স্টার

Similar Posts

error: Content is protected !!