চলে গেলেন অভিনেতা কালা আজিজ

আমাদের নিকলী ডেস্ক ।।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা কালা আজিজ ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৬৫ বছর। শনিবার (২৩ নভেম্বর) রাত দশটায় নিজ বাসভবনে আজিজের মৃত্যু হয়। শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান বিষয়টি নিশ্চিত করেছেন। দুই ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন আজিজ।

এ বিষয়ে জায়েদ খান সংবাদমাধ্যমকে বলেন, “কালা আজিজ সাহেবের ছেলে সুফল শেখ আমাদের শিল্পী সমিতির সদস্য। আমরা উনার পরিবারের সঙ্গে আলোচনা করবো। তারা যদি চায় তাহলে রোববার তার মরদেহ এফডিসিতে নিয়ে আসবো। যেন তার প্রিয়জনরা শেষবারের মতো তাকে দেখতে আসতে পারেন।”

কয়েক বছর আগে অভিনেতা কালা আজিজের স্ত্রী ব্রেন স্ট্রোক করে মারা যান। এরপর তিনিও নানারকম অসুস্থতায় ভুগছিলেন। অনেকদিন থেকেই ডায়াবেটিস ও কিডনি সমস্যায় ভুগছিলেন তিনি।

প্রায় তিন শতাধিক সিনেমায় অভিনয় করেছেন কালা আজিজ। তাকে সর্বশেষ দেখা গেছে “পদ্মার প্রেম” সিনেমায়। চলতি মাসের প্রথম দিন মুক্তি পেয়েছিল সিনেমাটি। হারুন-উজ-জামান পরিচালিত সিনেমাটি একসঙ্গে বাংলা, ওডিশা ও ভোজপুরি ভাষায় নির্মিত হয়েছে। এখনও ভোজপুরিতে চলছে এই সিনেমা। এর মাঝেই সবাইকে ছেড়ে চলে গেলেন আজিজ।

সূত্র : জাগো নিউজ

Similar Posts

error: Content is protected !!