করোনা বীর খোরশেদের খবর নিলেন এটিএম কামাল

নারায়ণগঞ্জ প্রতিনিধি ।।

করোনাভাইরাসে আক্রান্ত মৃত ব্যক্তিদের দাফনে এগিয়ে আসা করোনা বীর নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ করোনায় আক্রান্ত হয়েছেন। এই খবর পেয়ে শনিবার (৩০ মে) তার সাথে আমেরিকা থেকে ফোনে যোগাযোগ করেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল। টেলিফোনে এটিএম কামাল করোনা পজিটিভ খোরশেদ এবং তার স্ত্রী আফরোজা খন্দকার লুনাসহ পরিবারের খোঁজ খবর নেন।

এসময় এটিএম কামাল খোরশেদকে বলেন, করোনার এই দুঃসময়ে তোমার এবং তোমার টিমের অবদানের কথা দেশবাসী স্মরণ রাখবে। করোনার এই দুঃসময়ে নিঃস্বার্থভাবে তুমি এবং তোমার পরিবার যেভাবে জীবনের ঝুঁকি নিয়ে মানবসেবায় এগিয়ে এসেছো তা কখনো ভুলার নয়। দেশ-বিদেশে সবাই তোমার সুস্থ্যতা কামনায় অবশ্যই দোয়া করবে। ইনশাআল্লাহ, সুস্থ হয়ে তুমি পুনরায় নারায়ণগঞ্জবাসীর সেবায় ফিরে আসবে এই দোয়া রইল।

এদিকে শনিবার (৩০ মে) খোরশেদের নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা পজিটিভ আসে। এর আগে তার স্ত্রীও করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে রয়েছেন।

কাউন্সিলর খোরশেদ জানান, আজ নমুনা পরীক্ষার রিপোর্ট পেয়েছি। এতে আমার দেহে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। শুক্রবার (২৯ মে) পর্যন্ত ৬১টি মরদেহ দাফন করেছি। বর্তমানে নিজ বাড়িতেই আইসোলেশনে আছি। বাড়িতে থেকেই চিকিৎসা নেবো। সবাই আমার সুস্থতার জন্য দোয়া করবেন।

তিনি আরো জানান, আমি আক্রান্ত হলেও আমার সব কার্যক্রম চলবে। আমার টিম সক্রিয় থাকবে, আমার ফোন চালু থাকবে। আমি যতদিন বেঁচে আছি করোনা যুদ্ধ থেকে এক বিন্দুও নড়বো না।

এটিএম কামাল (বাঁয়ে), কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ

Similar Posts

error: Content is protected !!