ঢাকাস্থ ধামইরহাট-পত্নীতলাবাসীর উদ্যোগে ২ হাজার ফলদ বনজ ঔষধি চারা বিতরণ

আবু মুছা স্বপন, ধামইরহাট (নওগাঁ) ।।

নওগাঁর ধামইরহাটে ঢাকাস্থ ধামইরহাট-পত্নীতলাবাসীর উদ্যোগে ২ হাজার ফলদ, বনজ ও ঔষধি চারা বিতরণ করা হয়েছে। ২৪ আগস্ট বেলা ১১টায় উপজেলা শহীদ মিনার পাদদেশে ধামইরহাট-পত্নীতলা উপজেলার ২১টি ইউনিয়নে এই চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন ধামইরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আজাহার আলী মণ্ডল।

“যদি সুস্থ্যভাবে বাঁচতে চান- বেশি করে গাছ লাগান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঢাকাস্থ ধামইরহাট-পত্নীতলাবাসী সংগঠনের সমন্বয়ক ফজলে রাব্বির সভাপতিত্বে চারা বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়, উপজেলা প্রকৌশলী মো. আলী হোসেন, সংগঠনের সদস্য সাব্বির হোসেন, রিফাতুল হাসান সৈকত, মাসতুরা মৌনি, মোহাম্মদ আলী, নূর আলম, মেশকাত হোসেন, উপজেলা প্রেস ক্লাব সভাপতি আবু মুছা স্বপন, সাংবাদিক পাস্কায়েল হেমরম প্রমুখ উপস্থিত ছিলেন।

সংগঠনের সম্বয়ক ফজলে রাব্বী জানান, আমরা ঢাকাস্থ ধামইরহাট-পত্নীতলাবাসী সংগঠনের উদ্যোগে সবুজ বনায়নের লক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি গত বছর হাতে নিয়েছিলাম, যা আমরা বর্তমানে বাস্তবায়ন করছি এবং করোনাকালীন ১ হাজার দুস্থ মানুষদের ৪শ’ টাকা করে আর্থিক সহযোগিতা করেছি। আগামীতে ঢাকাস্থ ধামইরহাট-পত্নীতলাবাসী সংগঠনের বিভিন্ন সামাজিক কর্মসূচি বাস্তবায়ন করার পরিকল্পনা রয়েছে সংগঠনের।

Similar Posts

error: Content is protected !!