ধামইরহাটে ইজিবাইকে চুরি, ছাগলসহ দুই চোর আটক

আবু মুছা স্বপন, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি ।।

নওগাঁর ধামইরহাটে ইজিবাইকে করে ছাগল চুরিকালে দুই চোরকে আটক করেছে বিট পুলিশ। প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান, ২৮ আগস্ট দুপুর ১২টার দিকে রসপুর এলাকায় কিছু ছাগল রাস্তার পাশে ঘাস খাচ্ছিল। এমন সময় একটি ইজিবাইকে থাকা বেশ কয়েকজন চোর দ্রুত ২টি ছাগল চুরি করে ইজিবাইকের ভেতরে নেয়। একই কায়দায় কাটনা এলাকা থেকে একটি ছাগল চুরি করে গাড়িতে নিলে ছাগল মালিক কাটনা গ্রামের মজিবর রহমানের ছেলে সাজ্জাদ হোসেন তা দেখতে পেয়ে ওই ইজিবাইককে মোটর সাইকেল নিয়ে ধাওয়া করে।

মুঠোফোনে ঘটনাটি জানাজানি হলে ছাগল মালিক ও বিট পুলিশের সহযোগিতায় দুপুর ১টার দিকে ধামইরহাট ঘুকসি ব্রিজ থেকে ৩টি ছাগলসহ পত্নীতলার উপজেলার পাটিআমলাই গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে আব্দুল মজিদ ও ধামইরহাট উপজেলার ফতেপুর (চানপুর) গ্রামের আব্বাস আলীর ছেলে জাহাঙ্গীর আলম নাহিদকে পৌরসভার ৩নং বিট পুলিশ কার্যালয়ে আনা হয়।

পরে স্থানীয়দের সাক্ষাতে বিট কার্যালয়ে ছাগল চুরির কথা আটক দুই চোর স্বীকার করে। এ সময় পৌরসভার কাউন্সিলর আব্দুল হাকিম, পৌর ছাত্রলীগ সাবেক সভাপতি আবু হোসেন, ব্যবসায়ী মতিয়ার রহমানসহ অনেকেই উপস্থিত ছিলেন। এলাকাবাসীর অভিযোগ চকময়রাম গ্রামের আবাসিক এলাকায় গৃহকর্তারা গরু চুরির আতংক থাকেন, গৃহকর্তা আবু সাইদ জানান, বিট পুলিশ কার্যালয় স্থাপনের পর এই এলাকায় অনেকটাই স্বস্তি ফিরে এসেছে।

ধামইরহাট থানার ওসি আবদুল মমিন জানান, ছাগল চুরির বিষয়ে নিয়মিত মামলা রুজু করা হবে এবং উপজেলার প্রতিটি এলাকায় স্থাপিত বিট পুলিশ কার্যালয়ের মাধ্যমে সাধারণ মানুষের সার্বিক নিরাপত্তা ও পুলিশি সেবা আরও মানুষের দোরগোড়ায় পৌছানো হবে।

Similar Posts

error: Content is protected !!