শিক্ষার্থীদের মাঝে গোকুল ইউনিয়ন পরিষদের টিফিন বক্স বিতরণ

মহাস্থান (বগুড়া) প্রতিনিধি ।।

রোববার বেলা ১১টায় বগুড়া সদরের গোকুল ইউনিয়ন পরিষদের উদ্যোগে চাঁদমুহা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরণ করা হয়।

অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আওয়ামীলীগ নেতা আব্দুল বাছেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স তুলে দেন গোকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সওকাদুল ইসলাম সরকার সবুজ।

এ সময় তিনি কোমলমতি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার শিক্ষার মান উন্নয়নে এবং ঝরেপড়া রোধকল্পে কাজ করে যাচ্ছে। শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, তোমরাই আগামী দিনের ভবিষ্যৎ। সে জন্য সবাইকে ভাল ছাত্রছাত্রী হিসাবে লেখাপড়া করে ভাল ফলাফল অর্জন করতে হবে। তাহলেই মানুষের মতো মানুষ হিসাবে গড়ে উঠা সম্ভব।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা সদস্য মোছাঃ রুমি বেগম, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শাহজাহান আলী, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ কে এম শফিকুল ইসলাম, সহকারী শিক্ষক নাছিমা আকতার, মুন্নাফ হোসেন, জালাল উদ্দিন, এ এইচ এম আশরাফুজ্জামান, রাজিয়া সুলতানা, সুলেখা জেসমিন, তানভীন খাতুন, বুলবুলি বেগম, যুবলীগ নেতা ইউসুফ আলী, জুয়েল, জাহিদ, ছাত্রলীগ নেতা কাজল, রাকিবুল ইসলাম রাকিব সহ শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রী।

Similar Posts

error: Content is protected !!