নতুনধারায় অতিবুদ্ধিমান বা মাদকাসক্তর ঠাঁই নেই : মোমিন মেহেদী

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, নতুনধারায় অতিবুদ্ধিমান বা মাদকাসক্তর ঠাঁই নেই। নতুনধারার রাজনীতি কেবলমাত্র তাদের জন্য যাদের কাছে দেশ আর মানুষ সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ; নিজের প্রচার, নিজের পরিবারের প্রচার বা লোভ মোহ নয়। আর তাই দীর্ঘদিন নতুনধারার রাজনীতির করার পরও কাউকে কাউকে নিষ্ক্রিয় করে দেয়া হয়েছে। তবে যারা বুঝবে, মানবে এবং সর্বোচ্চ চেষ্টায় অগ্রসর হবে, তারা রয়ে যাবে বিনম্র ভালোবাসায়।

নতুনধারা বাংলাদেশ এনডিবি নারায়ণগঞ্জ মহানগরের সাবেক সভাপতি ও প্রেসিডিয়াম মেম্বার আহমেদুল কবির খান কিরনের প্রবাসগমনকে কেন্দ্র করে আয়োজিত সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

আইডিয়াল স্কুল ও কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রেসিডিয়াম মেম্বার চঞ্চল মেহমুদ কাশেম। প্রধান আলোচক ছিলেন নতুনধারা বাংলাদেশ এনডিবির সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা। ভাইস চেয়ারম্যান মাহামুদ হাসান তাহের, আইডিয়াল স্কুল ও কলেজ-এর অধ্যক্ষ আবদুস সালাম, এনডিবি মহাসচিব হাসিবুল হক পুনম, সাংগঠনিক সম্পাদক গোলাম ওয়াজেদ সরকার রানা, হরিদাস সরকার, মামুন বাবুল, সহ-সাংগঠনিক চাঁদ আহমেদ জীবন, রিয়াজুল ইসলাম, রেদওয়ান, মোহম্মদ জজ, বিজয় আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন। সংবাদ বিজ্ঞপ্তি

Similar Posts

error: Content is protected !!