হুমাইপুরে ১০ টাকা কেজির ত্রাণের চালসহ আটক ১

আমাদের নিকলী ডেস্ক ।।

কিশোরগঞ্জ জেলার বাজিতপুরে নৌকাযোগে পাচারের সময় ১০ টাকা কেজির ত্রাণের ১০ বস্তা চালসহ রায়হান মিয়া নামে এক কালোবাজারিকে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার ধলেশ্বরী নদীর টাওয়ারঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

কালোবাজারি রায়হান পার্শ্ববর্তী ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার কাঠালবাড়ি চাতালপার এলাকার গোলাপ মিয়ার ছেলে।

জানা গেছে, উপজেলার হুমাইপুর ইউনিয়ন পরিষদের মেম্বার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ওএমএস ডিলার আবুল কাশেম ১০ টাকা কেজির চাল বস্তা পরিবর্তন করে কালোবাজারে বিক্রি করে দিচ্ছে। এমন খবরের ভিত্তিতে সোমবার দুপুর ১২টার দিকে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা এলাকাবাসীকে সঙ্গে নিয়ে ওই নদী ঘাটে যায়। সেখানে একটি ইঞ্জিনচালিত ট্রলার থেকে ১০ বস্তা চালসহ কালোবাজারি রায়হান মিয়াকে আটক করে পুলিশে খবর দেয়। এ সময় কালোবাজারি রায়হান এসব চাল ডিলার আওয়ামী লীগ নেতা আবুল কাসেমের কাছ থেকে কেনার কথাও স্বীকার করেছেন বলে জানিয়েছেন হুমাইপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আরিফুজ্জামান।

খবর পেয়ে উপজেলা খাদ্য কর্মকর্তাকে নিয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ১০ বস্তা চালসহ ওই কালোবাজারি রায়হান মিয়াকে আটক করে। বাজিতপুর থানার ওসি মাজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

 

সূত্র : যুগান্তর

Similar Posts

error: Content is protected !!