অপু বিশ্বাসকে পরীমণির খোলা চিঠি

আমাদের নিকলী ডেস্ক ।।

বুলবুল বিশ্বাস পরিচালিত “রাজনীতি”-র টিজার সনি ডিএডিসি বাংলা ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয় ২৯ মে সোমবার সন্ধ্যায়। ছবিটির টিজার দেখে নায়িকা পরীমণি মঙ্গলবার সকালে তাঁর ফেসবুক দেয়ালে অপু বিশ্বাসকে উদ্দেশ্য করে একটি চিঠি পোস্ট করেন।

এক মিনিট ২৪ সেকেন্ডের এই টিজারটি ইতোমধ্যে প্রশংসিত হয়েছে। “রাজনীতি” সিনেমায় শাকিব খান ও অপু বিশ্বাস ছাড়া আরও অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, সাদেক বাচ্চু, আলীরাজ, ডিজে সোহেল, কমল প্রমুখ।

আমাদের নিকলী ডটকম পাঠকদের জন্য চিঠিটি হুবহু প্রকাশ করা হলো:

অপু দি

বাংলা চলচ্চিত্রের রানী। তোমায় নিয়ে সাজিয়ে গুছিয়ে লেখার পথ অজানা আমার দিদিভাই। তোমার সৃজনশীল পথচলা, আমার এক বড় অনুপ্রেরণা। তোমার স্বচ্ছ বিচরণ, আমার এক জোরালো মনোবল। আর তোমার কোমল স্নেহময় হৃদয়, শত নারীর অস্তিত্বের দর্পণ। “কাল সকালে” (চলচ্চিত্র) দিয়ে তুমি এসেছিলে বাংলার চলচ্চিত্র জগতে। সেই থেকে তোমার এই জগতে সোনালি সকালটাই বিদ্যমান। বিরতিহীন বাণিজ্যসফল আর রুচিশীল একের পর এক ছায়াছবি উপহার দিয়েছো আমাদের।

সিনেমাপ্রেমীদের জন্য তোমার সব থেকে বড় উপহারটা ছিল একটা সুন্দর পরিপূর্ণ জুটি। শাকিব খান অপু বিশ্বাস জুটি। এবার এই জুটির রাজনীতি। আমি রাজনীতিসহ ঈদে আগত প্রতিটি ছবির টিজার দেখেছি। আর দেখার পর আমি একজন দর্শক হিসেবে সপরিবারে রাজনীতি দেখবো বলে ঠিক করলাম। সেই সাথে একজন অভিনেত্রী হিসেবে আমি আমার সকল শুভাকাঙ্ক্ষী বন্ধু এবং সকল অনুসারীদেরও আহবান জানাই রাজনীতি দেখুন দলবলে।

নেক শুভকামনা রইলো রাজনীতির পরিচালক বুলবুল বিশ্বাস দা’র জন্যে। অনেক ভালোবাসা পুরো রাজনীতির কর্মীদের জন্যে। আর প্রাণঢালা আশীর্বাদ বাংলা চলচ্চিত্রের রাজা ও রানীর জন্যে। জয় হোক আমাদের চলচ্চিত্রের।

সূত্র : ‘রাজনীতি’ নিয়ে অপু বিশ্বাসকে পরীমণির চিঠি (ডেইলি স্টার অনলাইন, ৩০ মে ২০১৭)

Similar Posts

error: Content is protected !!