“খালেদা জিয়া ও গণতন্ত্র মুক্তির লক্ষ্যে ধানের শীষই আমাদের প্রার্থী”

নিজস্ব প্রতিনিধি, নারায়ণগঞ্জ ।।

গণতন্ত্রের মাতা দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও গণতন্ত্র মুক্তির এই লড়াইয়ে ব্যক্তি নয় ধানের শীষই আমাদের প্রার্থী। ধানের শীষ এখন কোন দলের প্রতীক নয়, ধানের শীষ এখন জাতির মুক্তির প্রতীক।

নারায়ণগঞ্জ জেলা ও মহানগরসহ সারা বাংলাদেশের বিএনপি তথা ঐক্যফ্রন্টের মনোনয়ন চূড়ান্ত করায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন দেশনায়ক তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলামসহ মনোনয়ন বোর্ডের সকল সম্মানিত সদস্যবৃন্দকে কৃতজ্ঞতা ও যারা মনোনয়ন পেয়েছেন তাদেরকে অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল।

মঙ্গলবার (২৭ নভেম্বর ২০১৮) দুপুরে এক বিবৃতিতে তিনি আরো বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান রণাঙ্গনে যুদ্ধ করে এদেশ স্বাধীন করেছিলেন। দেশের লাখো মানুষ স্বাধীনতা ও গণতন্ত্রের জন্যে শহীদ হয়েছিল। শহীদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতা ও সার্বভৌমত্ব আজ বিপন্ন, গণতন্ত্র ধ্বংসের পথে।

জনগণের বাকস্বাধীনতা নাই, ভোটাধিকার নাই। ভিন্ন মতালম্বীদের দমনে গুম-খুন এখন নিত্যদিনের ঘটনা। নব্য বাকশালী কায়দায় একনায়কতন্ত্র চালিয়ে সারাদেশকে কারাগারে পরিণত করা হয়েছে। কোন সভ্য দেশে এমন পরিস্থিতি চলতে পারে না। এ থেকে মুক্তির একটিই পথ, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধারে আরো একটি মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়তে হবে। গণতন্ত্রের মাতা দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্ত হলেই এদেশের গণতন্ত্র মুক্তি পাবে।

Similar Posts

error: Content is protected !!