নিকলীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আমাদের নিকলী ডেস্ক ।।

কিশোরগঞ্জের নিকলীতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে ৩৩০ পিস ইয়াবাসহ মো. নূর আলম (২৪) ও মো. হৃদয় (১৯) নামে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার জারইতলা ইউনিয়নের রোদারপুড্ডা শিমুলতলায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃত ইয়াবা ব্যবসায়ীদের মধ্যে নূর আলম ওই এলাকার মো. আব্দুল হেকিমের ছেলে ও হৃদয় একই এলাকার মো. সিদ্দিকুর রহমানের ছেলে। র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন সংবাদমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন জানান, বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে নিকলীর রোদারপুড্ডা শিমুলতলায় র‌্যাব অভিযান পরিচালনা করে। অভিযানে ওই দুই ইয়াবা ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩৩০ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব সূত্র জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে দু’জনেই দীর্ঘদিন ধরে এলাকায় ইয়াবা ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করেছে। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে নিকলী থানায় মামলা দায়ের করা হয়েছে।

সূত্র : কিশোরগঞ্জনিউজ

Similar Posts

error: Content is protected !!