কিশোরগঞ্জে পুরুষ আইনজীবী অপহরণের দা‌য়ে নারী আইনজীবী কারাগারে

আমা‌দের নিকলী ডেস্ক ।।

কিশোরগঞ্জে পুরুষ আইনজীবীকে অপহরণের অভিযোগে আফরোজা জামান রুনা নামে শিক্ষানবিশ এক নারী আইনজীবীকে আটক করে কারাগারে পাঠানো হয়েছে। মঙ্গলবার রাত ৮টার দিকে ২ নম্বর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শহীদুল ইসলাম ওই নারী আইনজীবীর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠনোর নির্দেশ দেন।

আদালতের জিআরও নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিজ্ঞ বিচারকের নির্দেশে শিক্ষানবিশ ওই নারী আইনজীবীকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার দুপুরে কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট মোস্তফা আলম হিমেল তাকে অপহরণের অভিযোগ এনে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো তিন থেকে চারজনকে আসামি করে কিশোরগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা রুজু করেন।

মামলায় নারী আইনজীবী আফরোজা জামান রুনা ও তার বড় ভাই মো. রানা, প্রতিবেশী মো. সাফায়েত ও ইসফামকে আসামি করা হয়। কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবু বকর সিদ্দীক মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান, ওই নারী আইনজীবীর সঙ্গে এক সময় ওই পুরুষ আইনজীবীর প্রেমের সম্পর্ক ছিল । মূলত এ সম্পর্কের অবনতি হলে কথা কাটাকাটি থেকে এ ঘটনার সূত্রপাত হয়।

মামলার সংক্ষিপ্ত বিবরণ মতে, অ্যাডভোকেট মোস্তফা আলম হিমেল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে কর্মস্থলে আসার সময় জেলা জজ আদালতের মূল গেইটের সামনে থেকে আসামিরা মোস্তফা আলমকে জোর করে একটি সাদা মাইক্রোবাসে উঠিয়ে দ্রুত স্থান ত্যাগ করেন। পরে তাকে গাইটালের শ্রীনগর এলাকার ওই নারী আইজীবীর বাসায় নিয়ে আটকে রাখা হয়।

খবর পেয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে ঘণ্টাখানেক মধ্যে সেখান থেকে মোস্তফা আলম হিমেলকে উদ্ধার করে।

উদ্ধারের পর অ্যাডভোকেট মোস্তফা আলম হিমেল অপহরণের অভিযোগে ওই নারী সহকর্মীর বিরুদ্ধে মামলা করেন। পুলিশ এ মামলায় ওই নারী আইনজীবীকে আটক করে কোর্টে সোপর্দ করে।

সূত্র : যুগান্তর

Similar Posts

error: Content is protected !!