কিশোরগঞ্জে হাসপাতালে কি‌শোরী ধর্ষণে অভিযুক্ত গ্রেফতার

আমাদের নিকলী ডেস্ক ।।

কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে কিশোরী ধর্ষণের ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পু‌লিশ। বৃহস্পতিবার (৫ মে) রাতে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মো. মাছুম মিয়া (২০) কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের মুসলিমপাড়া গ্রামের মো. মোমতাজ মিয়ার ছেলে।

‌কিশোরগঞ্জ মডেল থানার ওসি মো. দাউদ ধর্ষণ মামলার আসা‌মি মাসুমকে গ্রেফতারের বিষয়‌টি নি‌শ্চিত করেছেন।

তি‌নি জানান, অভিযোগ পাওয়ার পর থেকে সি‌সিটি‌ভির ফুটেজ দেখে ওই যুবককে চি‌হ্নিত করা হয়। গোয়েন্দা তৎপরতার মাধ্যমে তাকে গ্রেফতা‌র করা হয়। গ্রেফতারের পর তাকে নির্যাতনের শিকার কিশোরীর মুখোমুখি করা হয়। মাছুমই তাকে জোর করে যৌন নির্যাতন করে বলে ওই কিশোরী নি‌শ্চিত করেছেন।

শহীদ সৈয়দ নজরুল ইসলাস মেডিকেল হাসপাতালের পরিচালক মো. হাবিবুর রহমান জানান, সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে পুলিশ ও আনসার সদস্যদের সহায়তায় আসামিকে গ্রেফতা‌র করা হয়। এ ঘটনার পর হাসপাতা‌লের নিরাপত্তা জোরদার করা হ‌য়ে‌ছে। বহিরাগত ও রোগীর স্বজনদের হাসপাতা‌লে প্রবেশের সময় পাসের ব্যবস্থা করা হয়েছে।

গত মঙ্গলবার (৩ মে) রাতে হাসপাতালের চতুর্থ তলায় মে‌ডি‌সিন ওয়ার্ডের সামনে থেকে হাসপাতালে ভ‌র্তি এক রোগীর মেয়েকে জোর করে নি‌চতলার টয়লেটে নিয়ে ধর্ষণের অভিযোগ ওঠে অজ্ঞাতনামা যুবকের বিরুদ্ধে। পর‌দিন মেয়েটির বাবা বাদী হয়ে কিশোরগঞ্জ মডেল থানায় এক‌টি মামলা দায়ের করেন।

 

সূত্র : জাগোনিউজ২৪

Similar Posts

error: Content is protected !!