ইসলাম ধর্ম গ্রহণ করছেন হলিউড রানী লিন্ডসে লোহান?

nikli LINDSAY LOHAN

আমাদের নিকলী ডেস্ক ।।

নিজ ধর্ম ত্যাগ করছেন হলিউডের বিতর্কের রানী লিন্ডসে লোহান- এমন গুঞ্জন অনেক আগে থেকেই চাউর ছিল। অবশ্য সে সব গুজব সৃষ্টির জন্য লোহানের কৃতকর্মই দায়ী ছিল। মাঝে মধ্যে তার কথাবার্তায়ও খ্রিস্ট ধর্ম ত্যাগ করে ইসলাম গ্রহণ করার ইঙ্গিত পাওয়া যেত। এবার সেই ইঙ্গিতটিই স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন বলে দাবি করছে কয়েকটি আন্তর্জাতিক সংবাদমাধ্যম।

nikli LINDSAY LOHAN

জার্মানির সংবাদমাধ্যম ডয়চে ভেলের বরাতে জানা যায়, নিজ ধর্ম ত্যাগ করার ব্যাপারে মন্তব্য করে লোহান বলেন, ‘খ্রিস্ট ধর্ম ছেড়ে মুসলমান হওয়ার কথা ভাবছি আমি’।

 

Lindsay Lohan confirms she’s studying Islam after being seen with a Koran

 

এর আগে ২০১৫ সালে একটি শিশুকেন্দ্রে ২৯ বছর বয়সী এ অভিনেত্রীকে পবিত্র কোরআন শরিফ বহন করতে দেখা গিয়েছিল। তখনি হলিউডপাড়ায় জোর গুঞ্জন উঠে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন এ তারকা।

তার ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি আরও জানায়, আগে থেকেই নিজের আধ্যাত্মিক ব্যাপারগুলোতে বেশ সচেতন ছিলেন তিনি। বিভিন্ন ধর্ম নিয়ে রচিত বইগুলোও নিয়মিত অধ্যয়ন করেন বলে জানিয়েছেন।

nikli Lindsay Lohan

সবশেষ মার্কিন যুক্তরাষ্ট্রে ইসলাম ধর্ম নিয়ে অতি সমালোচনার কারণে এ ধর্মটি সম্পর্কে তার মধ্যে জানার আগ্রহ সৃষ্টি হয়। কিছুদিন পড়াশোনার পর থেকেই ইসলামের প্রতি ঝুঁকে যান এ তারকা। ফলাফল খ্রিস্টান ক্যাথলিক ধর্ম ছেড়ে ইসলামের আলোয় আলোকিত হওয়ার সিদ্ধান্ত নেন তিনি।

সম্প্রতি ইসলাম ধর্মকে মার্কিনিদের দৃষ্টিভঙ্গি নিয়েও কথা বলেছেন লোহান।

nikli-LINDSAY-LOHAN

nikli-LINDSAY-LOHAN2

nikli-LINDSAY-LOHAN3

সূত্র : ডয়চে ভেলে, নয়া দিগন্ত

Similar Posts

error: Content is protected !!