হেলিকপ্টার থেকে ছেলের জনসভা দেখে ঢাকায় ফিরলেন রাষ্ট্রপতি

আমাদের নিকলী ডেস্ক ।।

পাঁচ দিনের সরকারি সফর শেষে ঢাকায় ফেরার পথে হেলিকপ্টার লো-ফ্লাই করে ছেলে রাসেল আহমেদ তুহিনের জনসভা পরিদর্শন করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। শুক্রবার (২৮ সেপ্টেম্বর ২০১৮) বিকেলে জনসভা চলার সময় কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামের ওপর দিয়ে কয়েকবার চক্কর দেয় রাষ্ট্রপতিকে বহনকারী বিমান বাহিনীর হেলিকপ্টারটি।

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে দলের তৃণমূল নেতাকর্মীদের উজ্জীবিত করতে এই জনসভার আয়োজন করা হয়।

শুক্রবার বিকেলে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছেলে ও প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের পরিচালক রাসেল আহমেদ তুহিন। তিনি আওয়ামী লীগ সরকারের নানা উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে আগামী নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করার আহ্বান জানান।

এদিন আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে জনসভায় তার সাফল্য কামনা করে দোয়া করা হয়।

জনসভায় জেলা আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা আনোয়ার কামাল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বকুল, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এবিএম সিরাজুল ইসলাম, প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. অধ্যাপক আ ন ম নওশাদ খান, আওয়ামী লীগ নেতা মফিজুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি শফিকুল গণি ঢালি লিমন প্রমুখ উপস্থিত ছিলেন।

সূত্র : জাগো নিউজ, ২৮ সেপ্টেম্বর ২০১৮

Similar Posts

error: Content is protected !!