কিশোরগঞ্জ-২ আসনে জাপার মনোনয়ন প্রত্যাশী শওকতের গণসংযোগ

বিশেষ প্রতিনিধি ।।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসন থেকে জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী হিসেবে জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. জাহাঙ্গীর আলম শওকত এলাকায় গণসংযোগ করে যাচ্ছেন।

গত বৃহস্পতি, শুক্র ও শনিবার তিনি উপজেলা সদর হয়ে সুখিয়া, চণ্ডিপাশা, জাঙ্গালিয়া ও এগারসিন্দুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন। এ সময় তিনি বিভিন্ন স্থানে পথসভা ও উঠোন বৈঠকে বক্তব্য দেন। এসব গণসংযোগে উপজেলা, পৌরসভা ও বেশ কয়েকটি ইউনয়নের জাতীয় পার্টির নেতাকর্মীরা ঢাক-ঢোল বাজিয়ে ও লাঙল প্রতীক নিয়ে উৎসবের আমেজে উপস্থিত হন।

গণসংযোগে অ্যাডভোকেট শওকতের সাথে উপস্থিত থেকে বক্তব্য দেন পাকুন্দিয়া পৌর জাতীয় পার্টির সভাপতি ইদ্রিস আলী সরদার, উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি বজলুর রহমান, উপজেলা জাপা নেতা আবুল কালাম আজাদ, এগারসিন্দুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট আবদুল কাইয়ুম, চণ্ডিপাশা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি অ্যাডভোকেট কামরুল ইসলাম ও জাঙালিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মিনহাজ উদ্দিন প্রমুখ।

পথসভায় জাপা’র মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম শওকত বলেন, জাতীয় পার্টি মহাজোটের সাথে রয়েছে। আগামী নির্বাচনে তিনি কিশোরগঞ্জ-২ আসন থেকে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে নির্বাচন করতে চান। সে জন্য দীর্ঘদিন ধরেই পাকুন্দিয়া ও কটিয়াদী উপজেলার সর্বত্র প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

Similar Posts

error: Content is protected !!