নিকলীর ৫নং ওয়ার্ড ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

football final

নিজস্ব প্রতিনিধি ।।

নিকলী সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের একদল তরুণের আয়োজনে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়। আয়োজকরা হলেন আহার উদ্দিন, ফয়সাল আহম্মেদ, জুয়েল রানা, কারার কামরুল হাসান ও আলমগীর হোসেন। ৩০ মে সোমবার ছিলো টুর্নামেন্টের ফাইনাল খেলা। দুই সেরা দলের খেলাটি ৩-৩ গোলে ফলাফল অমিমাংসিত রয়ে গেছে।
football final
দোলনচাঁপা একাদশ (ধোপাহাটি), বারিক স্মৃতি একাদশ (বড়পুকুরপাড়), দোয়ারহাটি একাদশ ও মীরহাটি একাদশ নামে ৪টি দল টুর্নামেন্টে অংশগ্রহণ করে। এর মধ্যে থেকে ফাইনালে উঠে আসে বারিক স্মৃতি একাদশ (বড়পুকুরপাড়) ও মীরহাটি একাদশ। খেলায় বারিক স্মৃতি একাদশ (বড়পুকুরপাড়) একচ্ছত্র আধিপত্য বিস্তার করে পর পর ৩ গোল করে প্রথমার্ধ পর্যন্ত ফলাফল নিজেদের নিয়ন্ত্রণে রাখে। মাঝ বিরতিতে মীরহাটি একাদশের খেলোয়াড় ও কর্তাব্যক্তিরা কৌশল নির্ধারণ করে মানসিক দৃঢ়তা নিয়ে মাঠে নামে; যার ফলশ্রুতিতে ৩-০ গোলে পিছিয়ে থেকেও দ্বিতীয়ার্ধের চূড়ান্ত ৪৫ মিনিটে ৩ গোল করে সমতা ফিরিয়ে আনে।
football final
নিকলী কেন্দ্রীয় ঈদগাহ মাঠে অনুষ্ঠিত তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল ম্যাচটি দেখার জন্য এলাকার ফুটবলপ্রেমি দর্শকের উপচেপড়া ভিড় লক্ষ করা যায়। দলীয় সমর্থকদের করতালি আর সমর্থনে দুই দলের খেলোয়াড়রা ম্যাচটি বেশ উপভোগ্য করে তোলেন। ফাইনাল ৩-৩ গোলে ড্র হওয়ায় টুর্নামেন্টের নিয়ম অনুযায়ী ম্যাচটি আবারো অনুষ্ঠিত হওয়ার সিদ্ধান্ত হয়। পরবর্তীতে নির্ধারণ হওয়া সাপেক্ষে সবাইকে তারিখ জানিয়ে দেয়া হবে বলে টুর্নামেন্ট কমিটির সদস্যগণ জানান।
football final
অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ছাত্রলীগ নিকলী উপজেলা শাখার সভাপতি কারার শাহরিয়ার আহমেদ তুলিপ। বিশেষ অতিথি ছিলেন ক্রীড়াপ্রেমী ও ভাটিবাংলা সুইমিং ক্লাবের সাধারণ সম্পাদক কারার দিদারুল মনির তোফায়েল।

Similar Posts

error: Content is protected !!