কটিয়াদীতে গ্রামপুলিশের বিরুদ্ধে গৃহবধূ ধর্ষণের অভিযোগ

কটিয়াদী (কিশোরগঞ্জ) সংবাদদাতা ।।

কটিয়াদীতে জজ মিয়া (৪৮) নামের এক গ্রামপুলিশের বিরুদ্ধে গৃহবধূ ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার লোহাজুরী ইউনিয়নের চরকাউনিয়া গ্রামে। জজ মিয়া একই গ্রামের পছন্দালী চৌকিদারের ছেলে ও লোহাজুরী ইউনিয়ন পরিষদের গ্রামপুলিশ। বিষয়টি শনিবার ২৩ সেপ্টেম্বর রাতে স্থানীয় ইউপি সদস্য ও কতক লোকের মাধ্যমে শালিস দরবার করে ধর্ষিতার স্বামী ও শ্বশুরের কাছে অভিযুক্ত জজমিয়াকে দোষ স্বীকার করে ক্ষমা চাওয়ার মাধ্যমে ধামাচাপা দেয়ার চেষ্টা চলছে।

ধর্ষিতা গৃহবধূর স্বামী মুছা মিয়া জানান, ঘটনার দিন আমার স্ত্রী একা ঘরে আমাদের নবজাতক শিশুকে বুকের দুধ পান করাচ্ছিল। গত ১৯ সেপ্টেম্বর এলাকার একজন ব্যবসায়ীর জানাযার নামাজে এলাকার প্রায় সকল পুরুষ লোক অংশ গ্রহণ করে। এ সুযোগে জজমিয়া হাতে একটি দা নিয়ে আমার ঘরে প্রবেশ করে আমার স্ত্রীকে হত্যার হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে তাকে ধর্ষণ করে। ইউপি চেয়ারম্যান ও এলাকার গণ্যমান্য ব্যক্তিদের কাছে ঘটনাটি জানিয়ে বিচার প্রার্থী হয়েছি। শনিবার রাতে শালিস দরবারে আমার ও আমার পিতার কাছে জজ মিয়ার মাফ চাওয়ার মাধ্যমে বিষয়টি আপোষ করা হয়।

এ ব্যাপারে লোহাজুরী ইউপি চেয়ারম্যান আতাহার উদ্দিন ভূঞা রতন বলেন, ঘটনাটি আমি শুনেছি।

কটিয়াদী থানার ওসি জাকির রব্বানী বলেন, এ ধরনের কোনো অভিযোগ আমাদের কাছে কেউ নিয়ে আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Similar Posts

error: Content is protected !!