ব্যাচ-৯৪ নিকলীর বিজয় দিবস উদযাপন

বিশেষ প্রতিনিধি ।।

“এসএসসি ব্যাচ-১৯৯৪ নিকলী”র উদ্যোগে কিশোরগঞ্জ জেলার নিকলীতে মহান বিজয় দিবস উদযাপন করা হয়। একই অনুষ্ঠানে প্রয়াত বন্ধুদের স্মৃতিচারণ ও দোয়া মাহফিলেরও আয়োজন করা হয়।

সংগঠনটির সদস্য ব্যবসায়ী মোঃ দীন ইসলামের সভাপতিত্বে শনিবার (১৭ ডিসেম্বর ২০২২) নিকলী শহীদ স্মরণিকা বালিকা উচ্চ বিদ্যালয়ে “এসএসসি ব্যাচ-১৯৯৪ নিকলী”র উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন করা হয়। এ সময় ব্যাচের শিক্ষার্থীদের উপস্থিতিতে আলোচনা, প্রয়াত বন্ধুদের স্মৃতিচারণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আরো উপস্থিত ছিলেন বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিনিধি ও নানান শ্রেণি-পেশার মানুষ।

“শিক্ষা, ঐক্য ও সম্প্রীতি” শ্লোগানকে সামনে রেখে বন্ধুদের এই মিলনমেলায় নিকলী উপজেলার বিভিন্ন স্কুল ও কটিয়াদি উপজেলার করগাঁও ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯৪ ব্যাচের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। এই কার্যক্রমকে আরো বেগবান করার লক্ষ্যে সকলের সম্মতিক্রমে শাখাওয়াত হোসেন সজলকে সভাপতি ও উজ্জ্বল চন্দ্র সূত্রধরকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়। এতে সাংগঠনিক সম্পাদক শাহ আলম, অর্থ সম্পাদক মোহাম্মদ আলী এবং নিকলী উপজেলার ৭ ইউনিয়নের সাতজন, করগাঁও ইউনিয়ন থেকে একজন করে সহ-সভাপতি করে “এসএসসি ৯৪ ব্যাচ নিকলী ফাউন্ডেশন” নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ হয়।

নবনির্বাচিত সভাপতি শাখাওয়াত হোসেন সজল তার স্বাগত বক্তব্যে বন্ধুদের এক হয়ে কাজ করার আহ্বান জানান। কমিটিকে কেবল শৃঙ্খলা ও নিয়মতান্ত্রিক ছক হিসেবে উল্লেখ করে তিনি বলেন, সংগঠনে সকল বন্ধুই এক ও সম্মানিত। কোনো ভেদাভেদ নেই। সকলে কাঁধে কাঁধ মিলিয়ে বন্ধুদের তথা সমাজে ভালো কাজে অংশগ্রহণ নিশ্চিত করবো। সবশেষে উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি হয়।

Similar Posts

error: Content is protected !!