সাংবাদিক মহসিন সাদেকের মায়ের ইন্তেকাল

বিশেষ প্রতিনিধি ।।

হবিগঞ্জের লাখাই উপজেলার স্বনামধন্য হোমিও চিকিৎসক প্রয়াত ডাঃ ছা আদত আলীর সহধর্মীনি ও লাখাই উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি হাজী মহসিন সাদেকের মা রহিমা বেগম (৯৫) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন। গত মঙ্গলবার (১২ মার্চ ২০২৪) উপজেলার পূর্ব বুল্লা গ্রামে নিজবাড়িতে বার্ধক্যজনিত কারণে তিনি ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ২ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। এদিন আসর নামাজের পর বুল্লা শাহ বায়জিদ রহ. মাজার মাঠ প্রাঙ্গনে মরহুমার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাজায় লাখাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলমসহ জনপ্রতিনিধি, সাংবাদিক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

তার মত্যুতে বিভিন্ন ব্যক্তি ও সংগঠন শোক জানিয়ে রুহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

“আমাদের নিকলী ডটকম”-এর লাখাই প্রতিনিধি মহসিন সাদেকের মায়ের মৃত্যুতে সংবাদমাধ্যমটির পক্ষে ব্যবস্থাপনা সম্পাদক আজমল আহছান শোক জানিয়েছেন। একই সাথে মরহুমার রুহের মাগফিরাত কামনা করে পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

যারা শোক জানিয়েছেন : লাখাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, বুল্লা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খোকন চন্দ্র গোপ, করাব ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল কুদ্দুস, জেলা পরিষদ সদস্য মনিরুল আলম জসিম, লাখাই প্রেস ক্লাব সভাপতি মোঃ আলী নোয়াজ ও সাধারণ সম্পাদক মোঃ বাহার উদ্দিন, লাখাই রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক বিল্লাল আহমেদ, বাংলাদেশ প্রেস ক্লাব সভাপতি মহিউদ্দিন আহমেদ রিপন ও সাধারণ সম্পাদক শাহীনুর রহমান মোল্লা শাহীন, আদর্শ সাহিত্য পরিষদ সাধারণ সম্পাদক তাফাজ্জল হক, অ্যাডভোকেসী নেটওয়ার্ক কমিটির ভাইস চেয়ারপারসন ও লাখাই প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি এম এ ওয়াহেদ, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন্নেসা বেগম, উপজেলা যুবলীগ আহবায়ক ইকরামুল মজিদ চৌধুরী শাকিল, সুশাসনের জন্য নাগরিক-সুজন এর সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান সুজন, সাংবাদিক ফোরাম সভাপতি সুশীল চন্দ্র দাস, লাখাই উপজেলা অনলাইন প্রেস ক্লাব সাধারণ সম্পাদক সুমন আহমেদ বিজয়।

Similar Posts

error: Content is protected !!