আমাদের নিকলী ডটকম-এর কম্বল বিতরণ

বিশেষ প্রতিনিধি ।।

কিশোরগঞ্জের নিকলী ও করিমগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামে কম্বল বিতরণ করেছে নিকলী উপজেলাকেন্দ্রিক প্রথম অনলাইন সংবাদমাধ্যম “আমাদের নিকলী ডটকম”। গত শুক্র ও শনিবার (২ ও ৩ ফেব্রুয়ারি) বাড়ি বাড়ি গিয়ে পাঁচ শতাধিক অসহায় দরিদ্র পরিবারের মাঝে এসব শীতের উপকরণ বিতরণ করা হয়।

নিকলীতে এবার শীত পড়েছিল খুব বেশি। জানুয়ারির মাঝামাঝিতে লাগাতার বেশ কয়েকদিন দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড হয় এই উপজেলায়। এ অবস্থায় দুর্দশায় পড়ে অসহায় মানুষ।

দ্বাদশ সংসদ নির্বাচন ও নানান প্রতিকূলতায় এবার অসহায়দের পাশে দাঁড়াতে পারেননি অনেক সামর্থ্যবান। সরকারি সহায়তাও ছিল অপ্রতুল। এ অবস্থায় আমাদের নিকলী ডটকম-এর পক্ষ থেকে ফেসবুক বন্ধু, আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্ক্ষীদের কাছে শীতার্তদের জন্য সহায়তার আহ্বান করা হয়। সাড়াও পাওয়া যায়। ফেব্রুয়ারির ১ তারিখ পর্যন্ত সংগ্রহ করা হয় সহায়তার অর্থ ও উপকরণ।

কম্বল বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন আমাদের নিকলী ডটকম-এর ব্যবস্থাপনা সম্পাদক মোহাম্মদ আজমল আহছান। আরো উপস্থিত ছিলেন দৈনিক নয়া দিগন্তের কিশোরগঞ্জ প্রতিনিধি মোহাম্মদ আল আমিন, দৈনিক ইনকিলাবের নিকলী সংবাদদাতা মো: হেলাল উদ্দিন, আমাদের নিকলী ডটকম-এর বিশেষ প্রতিনিধি শেখ মোবারক হোসাইন সাদী প্রমুখ।

আজমল আহছান বলেন, উদ্যোগ গ্রহণ ও সংগ্রহে একটু দেরি হওয়ায় বিতরণও পিছিয়ে যায়। তবে আমাদের কম্বল ও শীতবস্ত্রগুলো বেশ উন্নতমানের। প্যাকেটিংও ভালোভাবে করা হয়েছে। এ বছর আর শীত না বাড়লে আগামীতে প্যাকেট খুলে নতুন অবস্থায় ব্যবহার করতে পারবেন।

কার্যক্রমে উপস্থিত থেকে সহযোগিতা করেছেন- পশু চিকিৎসক অহিকুল ইসলাম, শহীদ স্মরণীকা বালিকা বিদ্যালয়ের শিক্ষক সৌমিত্র সূত্রধর, নিকলী জি.সি. পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় শিক্ষক আবদুল্লাহ আল মুহসীন, কৃষক ও সমাজসেবক আলী কাশেম, সমাজসেবক কামরুল হাসান, পল্লী চিকিৎসক বাবুল হোসেন, আমাদের নিকলী ডটকম প্রতিনিধি আলমগীর হোসেন, শিক্ষার্থী এ এইচ বকুল।

Similar Posts

error: Content is protected !!