কিশোরগঞ্জের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান রুহুল কুদ্দুস ভূঞা

নিজস্ব প্রতিবেদক ।।

কিশোরগঞ্জ জেলার ১৩টি উপজেলার মধ্যে এ বছর শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন নিকলীর এ.এম. রুহুল কুদ্দুস ভূঞা (জনি)। গত রোববার প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ থেকে শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদান রাখায় তাকে এ সম্মাননা দেওয়া হয়েছে।

নানা দিক বিবেচনায় প্রতিবছরের মতো এবারো জেলার শ্রেষ্ঠ শিক্ষক বা শিক্ষিকা, বিদ্যালয়, ব্যক্তি, প্রতিষ্ঠান, কর্মকর্তা ও কর্মচারীদের ১৮টি ক্যাটাগরির জন্য প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ ঘোষণা করা হয়েছে। এর মধ্যে জেলার শ্রেষ্ঠ উপজেলার চেয়ারম্যান হিসেবে এ.এম. রুহুল কুদ্দুস ভূঞাকে (জনি) নির্বাচিত করা হয়।

রুহুল কুদ্দুস ভূঞা ২০১৯ সালের উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রথমবারের মতো নির্বাচন করে জয়লাভ করেন। তার বাবা মোঃ ইসহাক ভূইয়া সাবেক উপজেলা চেয়ারম্যান (উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান) ও দীর্ঘ সময় নিকলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় রুহুল কুদ্দুস ভূঞা বিচারকমণ্ডলীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি যাদের ভোটে তিনি নির্বাচিত হয়েছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা জানান।

শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী সংগঠন ও উপজেলার জনগণ তাকে অভিনন্দন জানিয়েছে। এছাড়াও বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে রুহুল কুদ্দুস ভূঞাকে অভিনন্দন জানিয়ে অনেকে পোস্ট দিয়েছেন।

কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় নিকলী উপজেলাকেন্দ্রিক প্রথম অনলাইন সংবাদমাধ্যম “আমাদের নিকলী ডটকম” পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

নিকলী উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে শপথ গ্রহণ অনুষ্ঠানে

Similar Posts

error: Content is protected !!