নিকলীতে লায়ন্স-লিও ক্লাবের চক্ষুশিবির ও উপকরণ বিতরণ

বিশেষ প্রতিনিধি ।।

শনিবার (৩ নভেম্বর ২০১৮) সকালে কিশোরগঞ্জের সরকারি নিকলী গোরাচাঁদ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে লায়ন্স ও লিও ক্লাব ঢাকা ইম্পেরিয়ালের উদ্যোগে বিনা খরচে চক্ষুশিবির অনুষ্ঠিত হয়েছে।

সকাল ৮টা হতে বিকাল ৫টা পর্যন্ত অনুষ্ঠিত চক্ষুশিবিরে ২ সহস্রাধিক রোগিকে প্রাথমিক চিকিৎসা ও সাড়ে ৬শ’ রোগিকে লেন্সসহ বিনা খরচে ছানি অপারেশনের জন্য বাছাই করা হয়। এ সময় সংগঠনটির পক্ষ থেকে উপজেলার প্রাথমিক পর্যায়ের ৪শ’ শিক্ষার্থির মাঝে ব্যাগসহ শিক্ষা উপকরণ, শিশুখাদ্য, হতদরিদ্র মহিলাদের ৬টি সেলাই মেশিন ও ৩ প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।

নিকলী উপজেলা পরিষদের চেয়ারম্যান কারার সাইফুল ইসলামের সার্বিক ব্যবস্থাপনায় চক্ষুশিবিরের উদ্বোধক ও সভাপতি কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আফজাল হোসেন, প্রধান অতিথি লায়নস ক্লাব ইন্টারন্যাশনাল, ৩১৫এ২ বাংলাদেশ ডিস্ট্রিক গভর্ণর লায়ন হাবিবা হাসান-পিএমজেএফ, বিশেষ অতিথি আইপিডিজি লায়ন ড. শরীফুল ইসলাম রিপন-পিএমজেএফ, ১ম ভাইস ডিস্ট্রিক গভর্ণর মোহাম্মদ ফখরুদ্দিন-পিএমজেএফ, ২য় ভাইস ডিস্ট্রিক গভর্ণর লায়ন মো. শামসুল আলম, লায়ন ও এফসিএ দম্পতি স্বদেশ রঞ্জন সাহা, মায়া রাণী সাহা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটির সমন্বয়ক ও সহযোগিতায় ছিলেন ঢাকা ইম্পেরিয়াল কলেজের পরিচালক পর্ষদের সদস্য শাহ্ মাসুকুর রহমান।

Similar Posts

error: Content is protected !!