রোববার আ’লীগের মনোনয়ন ফরম নিবেন ক্রিকেটের দুই তারকা

আমাদের নিকলী ডেস্ক ।।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ ও মাগুরা-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনতে যাচ্ছেন বাংলাদেশ ক্রিকেট দলের দুই তারকা খেলোয়াড় মাশরাফী বিন মোর্ত্তজা এবং সাকিব আল হাসান।

মাশরাফীর ঘনিষ্ঠ একটি সূত্রে জানা গেছে, রোববার (১১ নভেম্বর ২০১৮) সকাল ১০টায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে নড়াইল-২ আসনের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করবেন বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।

একইদিনে মনোনয়ন ফরম সংগ্রহ করতে পারেন টেস্ট ও টি-টুয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। মাগুরা-১ আসন থেকে নির্বাচন করতে প্রত্যাশী বলে নিজেই জাতীয় একটি সংবাদমাধ্যমকে জানিয়েছে বিশ্বসেরা এই অলরাউন্ডার।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানান, সাকিব-মাশরাফি দু’জনই কাল মনোনয়নপত্র সংগ্রহ করবেন। তাঁদের দু’জনকেই সাক্ষাতের জন্য যেতে বলা হয়েছে।

এর আগে চলতি বছরের মে মাসে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভা শেষে পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল জানিয়েছিলেন দেশের দুই আইকন ক্রিকেটারের নির্বাচন করার সম্ভাবনার কথা। অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কেনার মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে রাজনীতিতে নাম লেখাতে যাচ্ছেন ক্রিকেট মাঠের এই দুই সতীর্থ।

সূত্র : প্রথম আলো ও চ্যানেল আই

Similar Posts

error: Content is protected !!