অষ্টগ্রামে ভোটাভুটিতে আ’লীগের দলীয় মনোনয়ন পেলেন জেমস

আমাদের নিকলী ডেস্ক ।।

তৃতীয় ধাপে আগামী ২৪ মার্চ অষ্টগ্রাম উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী বাছাইয়ে ভোটাভুটি করেছে আওয়ামী লীগ। ভোটে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী হিসেবে তৃণমূলের সমর্থন পেয়েছেন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুল ইসলাম জেমস।

নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী চূড়ান্ত করার জন্য বুধবার (২০ ফেব্রুয়ারি ২০১৯) প্রেসিডেন্ট আবদুল হামিদ অডিটোরিয়ামে তৃণমূলের ভোটগ্রহণ শেষে শহীদুল ইসলাম জেমসকে বিজয়ী ঘোষণা করা হয়।

তৃণমূলের এই ভোটে মোট তিনজন মনোনয়নপ্রত্যাশী প্রতিদ্বন্দ্বিতা করেন। তারা হলেন, কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক হায়দারী বাচ্চু, উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুল ইসলাম জেমস এবং ব্যবসায়ী মনিরুজ্জামান লিটন।

বেলা সাড়ে ১২টা থেকে আড়াইটা পর্যন্ত অনুষ্ঠিত দলীয় প্রার্থী নির্বাচনে তৃণমূলের এই ভোটে মোট ২০২ জন ভোটারের মধ্যে ১৯২ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। তিন প্রার্থীর মধ্যে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুল ইসলাম জেমস সর্বোচ্চ ৭৫ ভোট, কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক হায়দারী বাচ্চু দ্বিতীয় সর্বোচ্চ ৭২ ভোট এবং ব্যবসায়ী মনিরুজ্জামান লিটন ৪৪ ভোট পান। একটি ভোট বাতিল হয়।

নির্বাচন পরিচালনা করেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক ও কিশোরগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ২৪ মার্চ অনুষ্ঠেয় অষ্টগ্রাম উপজেলা পরিষদের নির্বাচনে ২৬ ফেব্রুয়ারি মনোনয়নপত্র দাখিল এবং ২৮ ফেব্রুয়ারি মনোনয়নপত্র বাছাই করা হবে। এছাড়া ৭ মার্চ প্রার্থিতা প্রত্যাহার শেষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হবে।

শহীদুল ইসলাম জেমস

সূত্র : কিশোরগঞ্জ নিউজ

Similar Posts

error: Content is protected !!