করিমগঞ্জের স্কুলছাত্রী অপহরণের দায়ে নানশ্রীর যুবকের যাবজ্জীবন

আমাদের নিকলী ডেস্ক ।।

কিশোরগঞ্জে দশম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের দায়ে বনি খান নামে এক যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়াও আসামিকে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারাদণ্ড দেয়া হয়।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি ২০১৯) দুপুরে কিশোরগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক কিরণ শংকর হালদার এ রায় দেন। রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্ত আসামি আদালতে অনুপস্থিত ছিলেন।

বনি খান নিকলী উপজেলার ভাটি নানশ্রী গ্রামের বাবুল খানের ছেলে। বর্তমানে তিনি পলাতক রয়েছেন।

মামলার বিবরণে জানা যায়, করিমগঞ্জ উপজেলার সাঁতারপুর গ্রামের মো. আল আমিনের মেয়ে সেতারা বেগমকে বিদ্যালয় ও কোচিংয়ে আসা-যাওয়ার পথে আসামি বনি খান প্রায়শই সেতারাকে উত্যক্ত করতেন। ২০১৪ সালের ২২ মার্চ কোচিংয়ে যাওয়ার পথে শোলাকিয়া ঈদগাহ সংলগ্ন কুমুদিনী প্রাইমারি স্কুলের সামনে থেকে বনি খানের নেতৃত্বে ২/৩ জন সেতারাকে একটি মাইক্রোবাসে জোরপূর্বক উঠিয়ে নিয়ে যায়। দুইদিন পর সেতারাকে পাকুন্দিয়া উপজেলার আজলদী গ্রাম থেকে পুলিশ উদ্ধার করে।

এ ব্যাপারে বনি খানসহ তার বাবা ও বড় ভাইকে আসামি করে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত শেষে আসামি বনি খানের বিরুদ্ধে আদালতে চার্জশিট দেন। মামলার দীর্ঘ শুনানি শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় আদালত এ রায় দেন।

সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট ফরিদ উদ্দিন আহমেদ রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্র : বাংলা নিউজ

Similar Posts

error: Content is protected !!