“ভুল বোঝাবুঝি, আমি ঘুষ নেইনি”

আমা‌দের নিকলী ডেস্ক ।।

কিশোরগঞ্জের ভৈরব বাজার পুলিশ ফাঁড়ির পরিদর্শক সেলিম মিয়ার বিরুদ্ধে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে ৫০ হাজার টাকা ঘুষ নিয়ে ছেড়ে দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) বাজিতপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আমিনুর রহমানকে তদন্ত কমিটির দায়িত্ব দেন। আগামী সাতদিনের মধ্য ঘটনা তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়া হয়েছে।

গত বুধবার (১১ ডিসেম্বর) রাত আড়াইটার দিকে পুলিশ পরিদর্শক সেলিম মিয়া শহরের পঞ্চবটি এলাকার মাদক ব্যবসায়ী মাইগ্গা আলম ও সুমি বেগমের বাসায় অভিযান চালান। এ সময় তাদের ঘর তল্লাশি করে মাদক না পেলেও দুইজনকে আটক করা হয়। পরে গ্রেফতারের ভয় দেখিয়ে তাদের কাছ থেকে ৫০ হাজার টাকা ঘুষ নেয় বলে তারা অভিযোগ করেন । ঘুষের টাকা পেয়ে তাদেরকে তখনই ছেড়ে দেন পুলিশ পরিদর্শক সেলিম মিয়া। বিষয়টি পুলিশ সুপারের নজরে এলে তিনি তদন্ত কমিটি গঠন করেন।

অভিযুক্ত পুলিশ পরিদর্শক সেলিম মিয়া বলেন, ভুল বোঝাবুঝি হয়েছে। আমি তাদের কাছ থেকে কোনো ঘুষ নেইনি। ঘটনার দিন রাতে মাইগ্গা আলম ও সুমীর বাসায় অভিযান চালিয়েছি সত্য কিন্ত ঘুষের টাকা নিয়ে তাদেরকে ছেড়ে দিয়েছি কথাটি অসত্য ও কাল্পনিক। তবে এদিন রাতে তাদের পাশের বাসার চারজন মাদক ব্যবসায়ীকে মাদকের খালি বোতলসহ আটক করায় তারা ক্ষিপ্ত হয়ে আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকুর রহমান বলেন, ঘটনাটি আমার নজরে আসায় তদন্ত কমিটি গঠন করেছি। ঘটনার সত্যতা পেলে অফিসিয়ালভাবে ওই পুলিশ পরিদর্শকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

তদন্তকারী কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার (বাজিতপুর সার্কেল) মো. আমিনুর রহমান বলেন, তদন্তের চিঠি এখনও আমি অফিশিয়ালভাবে পায়নি। তবে পুলিশ সুপার তদন্তের দায়িত্ব আমাকে দিয়েছেন, যা তিনি আমাকে বৃহস্পতিবার জানিয়েছেন।

সূত্র : জা‌গো নিউজ

Similar Posts

error: Content is protected !!