বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের ১০১ সদস্যবিশিষ্ট নবনির্বাচিত পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।
শুক্রবার ঢাকেশ্বরী মন্দিরে পূজা উদযাপন পরিষদের দ্বিবার্ষিক সম্মেলনের পর আগামী ২ বছরের জন্য এই কমিটি ঘোষণা করা হয়।
পরিষদের দ্বিবার্ষিক সম্মেলনে জয়ন্ত সেন দীপু সভাপতি ও এডভোকেট তাপস কুমার পাল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
সহ-সভাপতি নির্বাচিত হয়েছে সাবিত্রী ভট্টাচার্য্য, মঞ্জু ধর, মিলন কান্তি দত্ত, হীরেন্দ্র সমাজদার হীরু, দ্বীপেন চ্যাটার্জী, গণেশ ঘোষ, প্রিয় রঞ্জন দত্ত, অনিল সরকার ও কনক কান্তি দাস। যুগ্ম সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জী, ড. চন্দ্রনাথ পোদ্দার ও ভাস্কর চৌধুরী।
বিভাগীয় যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন, এডভোকেট শ্যামল কুমার রায়, এডভোকেট কিশোর রঞ্জন মন্ডল, গোপাল চন্দ্র দেবনাথ, সন্তোষ শর্মা, শ্যামল পালিত, এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা, সুব্রত পাল ও রবীন্দ্রনাথ বসু।
কোষাধ্যক্ষ হয়েছেন মিহির রঞ্জন হাওলাদার, সাংগঠনিক সম্পাদক শুভাশীষ বিশ্বাস সাধন।
এছাড়াও বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক হরিচাঁদ মণ্ডল সুমন, অঙ্কুরজিৎ সাহা নব, শ্রীমতি পদ্মাবতী দেবী, রমেন মণ্ডল, তাপস কুন্ডু, দিপক পাল দীপু, এডভোকেট স্বপন রায়, প্রচার সম্পাদক সাগর হালদার এবং গণসংযোগ সম্পাদক ধ্রুব লস্কর নির্বাচিত হয়েছেন।
এর আগে শুক্রবার সকালে সম্মেলনের প্রথম অধিবেশনে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি কাজল দেবনাথের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেন গুপ্ত। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

puja_udjapon

খবর বাসসের

Similar Posts

error: Content is protected !!