মিঠামইনে একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী মাহবুবা

mahbuba mithamoin

বিশেষ প্রতিনিধি, কিশোরগঞ্জ ।।
মিঠামইন উপজেলায় আগামী ২৮ মে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলার ঘাগড়া ইউনিয়নে এবার একমাত্র নারী চেয়াম্যান প্রার্থী হয়েছেন উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান মাহবুবা রহমান। তাকে বিএনপি থেকে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে। তিনি একাত্তরে তার বাবাসহ ২১ জন স্বজনকে হারিয়েছিলেন। তাদের কারো লাশও পাওয়া যায়নি। তার স্বামী মজিবুর রহমান একজন মুক্তিযোদ্ধা।

mahbuba mithamoin

মাহবুবা রহমান এ প্রতিনিধিকে জানান, ঘাগড়া ইউনিয়নে তিনি ছাড়া বিএনপি থেকে কোনো বিদ্রোহী প্রার্থী নেই। কিন্তু আওয়ামীলীগ থেকে হাজী মুসলিম উদ্দিনকে মনোনয়ন দেয়া হলেও বর্তমান চেয়ারম্যান বোরহান উদ্দিন চৌধুরী বুলবুল, মুখলেছুর রহমান, বাবুল মিয়া এবং সাইফুল হক নামে চার আওয়ামীলীগ নেতা বিদ্রোহী প্রার্থী হয়েছেন। অর্থাৎ, ঘাগড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে মোট ৬ জন প্রার্থীর মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হবে।

এ প্রতিনিধির সাথে আলাপকালে মাহবুবা রহমান বলেন, তিনি এমনিতেই বিজয়ের ব্যাপারে দৃঢ় আশাবাদী। কারণ তৃণমূল পর্যায়ে দলীয় ভোটারের চেয়ে সাধারণ ভোটাররাই নিয়ামক ভূমিকা পালন করেন। তার ওপর আওয়ামীলীগের দলীয় ও বিদ্রোহীসহ মোট ৫ জন প্রার্থীর মধ্যে দলীয় ভোট ভাগাভাগি হবে। সেই ক্ষেত্রে কোনো রকম অনিয়ম না হলে খুব সহজেই তিনি পাস করে আসবেন বলে মনে করেন। তবে আগামী ১২ মে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। সেদিন কেউ মনোনয়নপত্র প্রত্যাহার করেন কিনা তখন বোঝা যাবে। তারপরও বিজয়ের ব্যাপারে মাহবুবা রহমানের কোন রকম সংশয় নেই বলে তিনি জানান।

Similar Posts

error: Content is protected !!