বিডি বাইকার ক্লাবের নিকলীর হাওরে বাইক ট্যুর

bd biker club nikli tour

নিজস্ব প্রতিবেদক ।।

২৯ জুলাই, শুক্রবার। নিকলী হাওরের সৌন্দর্য উপভোগ করে আসলো “বিডি বাইকার ক্লাব” নামে একটি অনলাইন বন্ধুদের সংগঠন।

বিডি বাইকার ক্লাব মূলত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের একটি গ্রুপের নাম। তারা বিভিন্ন দর্শনীয় স্থান দলবেঁধে ঘুরতে বের হয়। এবারের স্পট হিসেবে বেছে নেয় নিকলী হাওরের অপরূপ সৌন্দর্যকে।

bd biker club nikli tour

ট্যুরের নেতৃত্বে ছিলেন সূর্য খানসহ গ্রুপের অপর অ্যাডমিন শাহরিয়ার ইসলাম সুমন। কথা হয় গ্রুপের অন্যতম অ্যাডমিন “সূর্য খানের” সাথে। তিনি জানালেন, প্রথমবারের মতো তারা নিকলী গিয়েছেন। “হাওরে বাইক ট্যুর” শিরোনামের আয়োজনে তারা নিকলীতে প্রায় দুই ঘণ্টা ছিলেন। সদস্য ছিলেন ৫০ জন। এই ট্যুরে অংশ নেয়া মোট বাইক সংখ্যা ছিলো ৩৩।

bd biker club nikli tour

তিনি আরো জানান, নিকলীসহ বাংলাদেশের প্রায় সব জায়গায় বিডি বাইকার ক্লাবের সদস্য রয়েছেন। সময় ও সুবিধামতো আমরা এমন ট্যুর আয়োজন করে থাকি। পূর্ণ সফলতার সাথে হাওর ভ্রমণ শেষ করতে পেরে খুবই আনন্দ লাগছে।

ক্লাবের নিজস্ব ফেসবুক গ্রুপ ওয়ালে অন্যতম অ্যাডমিন শাহরিয়ার ইসলাম সুমনের অভিজ্ঞতার পোস্টে পাওয়া যায় ট্যুর সফল হওয়ার উচ্ছাসভরা কথা। শৃঙ্খলা বজায় রেখে অংশগ্রহণ করায় সব সদস্যকে তিনি ধন্যবাদ জানান।

bd biker club nikli tour

ভ্রমণ চলাকালীন গ্রুপটি নিকলীর সমুদ্র সৈকতখ্যাত বেড়িবাধে খোলা পানিতে গোসল করতে নেমে পড়েন। সেই সাথে হাওরের তাজা মাছ দিয়ে খাওয়ার কথাও ভুলে যাননি। আসার সময় পছন্দমতো অনেকেই হাওরের তাজা চিংড়িও নিয়ে আসেন।

Similar Posts

error: Content is protected !!