শীতবস্ত্র সংগ্রহে বুয়েট ও রংপুর মেডিকেল শিক্ষার্থীদের উদ্যোগ

sheet bostro songroho

নিজস্ব সংবাদদাতা।।

উত্তরাঞ্চলে শীতকালে কেমন করুণ অবস্থা হয় তা আমরা টিভি, পত্রিকার সৌজন্যে অনেকেই জানি। আমাদের এবারের লক্ষ্য সাহায্যপ্রার্থী মানুষগুলোর কাছে শীতবস্ত্র পৌঁছে দেয়া। সাথে আছি আমরা বুয়েট ও রংপুর মেডিকেল কলেজের কিছু বন্ধু।

গত ঈদেও আমরা পথশিশুদের মুখে হাসি ফুটানোর জন্য একটা উদ্যোগ নিয়েছিলাম আপনাদের সাহায্যের ওপর ভিত্তি করে। সেই টাকা দিয়ে আমরা নতুন জামা কিনে দিয়েছিলাম ছোট্ট পথশিশুদের।

এবারের উদ্যোগটা একটু ভিন্ন। আমরা শীতবস্ত্র সংগ্রহ করবো। আপনার বাসায় পরে থাকা শীতের কাপড়গুলো হয়তো আর পরা হবে না। একটু পরিস্কার করে সুন্দর একটা প্যাকেটে করে আমাদের কাছে জমা দিন। কথা দিলাম পৌঁছে দিবো অসহায় মানুষগুলোর কাছে। আর হ্যাঁ প্যাকেটের ওপর আপনার নাম, মোবাইল নম্বর আর কি দিলেন সেটা লিখতে ভুলবেন না।

যারা টাকা দিয়ে সাহায্য করতে চান, তারা সরাসরি ক্যাম্পাসে টাকা দিতে পারেন অথবা বিকাশ করতে পারেন এই নাম্বারে.. বিকাশ : ০১৫২১-৩০৬২৭৩ (পার্সোনাল)

ছড়িয়ে দিবো উষ্ণতা। হৃদয়ের উষ্ণতায় শীত একটু হলেও কমবে আশা করি।

যে কোনো প্রয়োজনে : তানভীর হোসেন জয় (01521-306273), তাওসীফ রহমান চৌধুরী (01521-302421), মাহমুদুর রহমান সায়েম (01521325301), অন্তরা মাধুরী তিথি, আরিফ হাসান (রংপুর মেডিকেল কলেজ, 01671368910)।

Similar Posts

error: Content is protected !!