বাজিতপুরের ইউএনও ভাস্কর দেবনাথ বাপ্পির সম্মাননা লাভ

মো. আরিফুল ইসলাম, বাজিতপুর প্রতিনিধি।।

বই পড়া উৎসবের উদ্ভাবনী চিন্তার স্বীকৃতি স্বরূপ বিশেষ সম্মাননা পেয়েছেন কিশোরগঞ্জের বাজিতপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ভাস্কর দেবনাথ বাপ্পি। ৫ ফেব্রুয়ারি রোববার ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয় ও ইউজেডজিপি আয়োজিত উদ্ভাবনী উৎসাহিতকরণ কর্মশালায় তিনি এ সম্মাননা লাভ করেন।

ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার হেলালুদ্দীন আহমদের সভাপতিত্বে উদ্ভাবনী উৎসাহিতকরণ কর্মশালা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সম্মাননা প্রদান করেন। এ সময় এলজিআরডি মন্ত্রণালয়ের সচিব আব্দুল মালেকসহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

boipora-sommanona

উল্লেখ্য, গত ২১ জানুয়ারি বাজিতপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে পৌরশহরের নাজিম ভূঁইয়া মাঠে পাঁচ হাজার শিক্ষার্থীকে নিয়ে ঘণ্টাব্যাপী বই পড়া উৎসব অনুষ্ঠিত হয়। এ উৎসবে ৬ষ্ঠ-১০ম শ্রেণিপড়ুয়া পাঁচ হাজার শিক্ষার্থী একই খোলা মাঠে অবস্থান করে তাদের নিজ নিজ পাঠ্যবইয়ের ভেতর থেকে মুক্তিযুদ্ধ বিষয়ক প্রবন্ধ পড়ে। এ দিনটিতেই বছরের প্রথম দিন যেমন বই বিতরণ উৎসব হিসেবে উদযাপন করা হয়, ঠিক তেমনি বছরে একটি দিন বই পড়া দিবস হিসেবে উদযাপনের দাবি জানানো হয়।

Similar Posts

error: Content is protected !!