বাজিতপুরে যাত্রীবাহী হেলিকপ্টারের জরুরি অবতরণ

মো. আরিফুল ইসলাম, বাজিতপুর প্রতিনিধি।।

কিশোরগঞ্জের বাজিতপুরে উড়ন্ত অবস্থায় হেলিকপ্টারের সামনের দিকের গ্লাস ভেঙ্গে একটি পাখি ভেতরে ঢুকে যাওয়ায় যাত্রীবাহী একটি হেলিকপ্টার জরুরি অবতরণ করেছে।

২৭ ফেব্রুয়ারি সোমবার দুপুর ১২টার দিকে একজন পাইলটসহ পাঁচজন বিদেশি যাত্রী নিয়ে হেলিকপ্টারটি উপজেলার পিরিজপুর ইউনিয়নের মিরাকান্দী গ্রামে ফাঁকা জমিতে জরুরি অবতরণ করে। এ সময় দ্রুত অবতরণ অবস্থায় একজন যাত্রী অল্প আহত হয়েছে বলেও জানা গেছে।

land-helicopter

মিরাকান্দী থেকে মোহাম্মদ তৌফিক ওমর নামের একজন মুঠোফোনে জানান, যাত্রীবাহী হেলিকপ্টারে পাঁচজন বিদেশি যাত্রীর মধ্যে দুইজন কোরিয়ার নাগরিক। ভ্রমণ উদ্দ্যেশ্যে তারা সবাই ঢাকা থেকে সিলেটে যাচ্ছিল। এ সময় উড়ন্ত অবস্থায় উপজেলার সরারচর এরিয়ায় হেলিকপ্টারের সন্মুখ দিকের গ্লাস ভেঙ্গে একটি পাখি হেলিকপ্টারের ভেতরে ঢুকে পড়ে। পরে পাখিটি মারা গেলেও হেলিকপ্টারটি প্রথমে সরারচর এয়ারপোর্টে ল্যান্ডের চেষ্টা করলে সিগন্যালে সাড়া না পাওয়ায় পরে পিরিজিপুরের মিরাকান্দীতে ব্যাক করে ল্যান্ড করে।

এরপর থেকেই পুলিশ ঘটনাস্থল ঘিরে বিদেশী পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করে। প্রায় তিন ঘণ্টা একই জায়গায় অবস্থান শেষে হেলিকপ্টারটি গন্তব্যে পাড়ি দিয়েছে।

Similar Posts

error: Content is protected !!