নিকলীতে বিদ্যুতায়িত হয়ে সখিনা বেগমের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক ।।

নিকলী সদরে সোমবার ২৪ জুলাই বিকালে বিদ্যুতায়িত হয়ে এক নারীর মৃত্যু হয়েছে। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। তার নাম সখিনা বেগম। বয়স ৫৫। তিনি নিকলী সদর ইউনিয়নের তেলিয়াহাটির ইসরাফিল মিয়ার স্ত্রী। এবং বড়পুকুরপাড়ের সাবেক মেম্বার তোতা মিয়ার মেয়ে। সখিনা বেগমের তিন ছেলে ও এক মেয়ে রয়েছে।

জানা যায়, সোমবার বিকালে সখিনা বেগম তার পালিত হাঁস আনতে নগরের সেতুর উত্তর পাড়ে যান। পাটের গুদামের (সাবেক) পাশে একটি ছোট খাদের পানিতে পা রাখতেই তিনি বিদ্যুতায়িত হন। এতে মারাত্মক আহত হলে আশপাশের লোকজন দ্রুত নিকলী সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর মৃত ঘোষণা করেন।

স্থানীয় লোকজনের সাথে আলাপকালে জানা যায়, উক্ত স্থানে বিদ্যুতের তার ছিঁড়ে খাদের পানিতে পড়েছে দুই দিন আগে। এই তার থেকেই পানি বিদ্যুতায়িত হয়ে আছে। কারো কারো মতে, সড়কের নির্মাণ কাজে ব্যবহৃত মাটি খোদাইয়ের যন্ত্রের আঘাতে তার ছিঁড়ে পড়েছে।

তার ছেঁড়ার ব্যাপারে বিদ্যুৎ অফিস অবগত হলেও গত দুই দিনে মেরামতের কোনো উদ্যোগ নেয়নি। এমনকি বিপজ্জনক এই জায়গাটিতে কোনো ধরনের সতর্কতামূলক নির্দেশনাও ঝুলানো হয়নি। সংশ্লিষ্ট ব্যক্তিদের অবহেলার কথা উল্লেখ করে উপস্থিত অনেককে ক্ষোভ প্রকাশ করতে দেখা যায়।

Similar Posts

error: Content is protected !!