ইটনায় কর্জ না দেয়ায় খুন হলেন লিটন!

আমাদের নিকলী ডেস্ক ।।

ইটনায় লিটন মিয়া (১৯) নামে এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার ৭ আগস্ট সকালে উপজেলার জয়সিদ্ধি ইউনিয়নের পাগলশী পূর্বগ্রামের বাড়ি সংলগ্ন নামায় বর্ষার কাদা-পানি থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত লিটন মিয়া পাগলশী পূর্বগ্রামের নান্নু মিয়ার ছেলে। পরিবারের দাবি, ত্রিশ হাজার টাকা কর্জ না পেয়ে প্রতিবেশী আসকর আলীর লোকজন লিটনকে পরিকল্পিতভাবে খুন করেছে।

নিহতের বড় ভাই মিলন মিয়া জানান, রোববার রাতের খাবার খেয়ে রাতযাপন করতে লিটন বাড়ির পাশে মাছ ধরার নৌকায় যায়। সোমবার সকালে লিটনের কোনো খোঁজ না পেয়ে তারা নৌকায় গিয়ে লিটনকে পাননি। পরে খোঁজাখুজি করে পাশের কাদা-পানিতে তার লাশ দেখতে পান।

মিলন মিয়া আরো জানান, প্রতিবেশী আসকর আলী তার কাছে ৩০ হাজার টাকা কর্জ চেয়েছিল। সেই কর্জ না পেয়ে গত ২ আগস্ট তাদের ওপর আসকর আলীর লোকজন হামলা চালিয়ে পরিবারের নারীসহ কয়েকজনকে আহত করে। বিষয়টি থানা-পুলিশকেও জানানো হয়। এতে ক্ষিপ্ত হয়ে তারা এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটায়।

পুলিশ জানায়, জায়গার সীমানা নিয়ে নান্নু মিয়ার পরিবারের লোকজনের সাথে প্রতিবেশী আসকর আলীর পরিবারের লোকজনের বিরোধ চলে আসছিল। নান্নু মিয়ার লোকজন রোববার থানায় গেলে এলাকাবাসী তাদের মিমাংসা করে দেয়ার আশ্বাস দিয়ে বাড়িতে ফিরিয়ে নিয়ে যায়। এর পরই সোমবার সকালে লিটনের লাশ পাওয়া যায়।

ইটনা থানার ওসি মো. আবদুল মালেক জানান, পানিতে ফেলে শ্বাসরোধে তাকে হত্যা করা হতে পারে বলে আলামত দেখে মনে হচ্ছে। পূর্ব বিরোধের জের ধরে হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটতে পারে। নিহত লিটনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া পরিবারের অভিযোগের ভিত্তিতে এ ব্যাপারে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সূত্র : ইটনায় কর্জ না দেয়ায় তরুণ খুন!  [কিশোরগঞ্জ নিউজ, ৭ আগস্ট ২০১৭]

Similar Posts

error: Content is protected !!