জেদ্দায় সড়ক দুর্ঘটনায় চার বাংলাদেশি শিক্ষার্থীর মৃত্যু

সুমন চৌধুরী, সৌদি আরব প্রতিনিধি ।।

সৌদি আরবের জেদ্দায় সড়ক দুর্ঘটনায় চার বাংলাদেশি শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন।শুক্রবার (০৭ আগস্ট) স্থানীয় সময় রাত সাড়ে ৯টার দিকে (বাংলাদেশ সময় রাত সাড়ে ১২টা) এ দুর্ঘটনা ঘটে। জেদ্দা আওয়ামী পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি কাজী নওফেল ও জেদ্দা বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলের প্রিন্সিপাল অধ্যক্ষ রফিকুল ইসলাম ফারুকী বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে জেদ্দা কনসুলেট জেনারেল এ কে এম শহীদুল করিম খবর পেয়ে হাসপাতালে ছুটে যান এবং আহতদের খোঁজ-খবর নেন। আর নিহতদের পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানান।নিহত চারজন জেদ্দা বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুলের বাংলা মাধ্যমের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। নিহতরা হলেন, একরামুল হক অনিক, তার বাড়ি ঢাকায়। মো. ফয়সাল, বাড়ি বরিশাল, মো. সৈকত, বাড়ি টাঙ্গাইল এবং মো. মারজুক, তার বাড়ি চট্টগ্রাম জেলায়।

নিহত চারজনের মরদেহ জেদ্দা কিং আব্দুল আজিজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।আর আহতদের স্থানীয় কিং ফাহাদ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, তারেফ, শাহাদাত, জহির, আয়াজ, আব্দুল কাদির, শাহ আলম ও অজ্ঞাত পরিচয় আরেকজন। একজন আহত ছাত্র জানান, জেদ্দার আভোর এলাকায় প্রাডো গাড়িতে করে ঘুরতে যাচ্ছিল তারা ১১ জন। এ সময় গাড়ি ইউটার্ন করতে গেলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা কবলিত হয়।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!