হামলা করে খেলার পুরস্কার ছিনতাই : আহত ৩

সংবাদদাতা ।।
২৩ অক্টোবর শুক্রবার মানিকখালী মিয়া চান্দ মাঠে স্থানীয় একটি ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। প্রতিদ্বন্দ্বী দলগুলো হলো নিকলী ও সুতিনখলা। ফাইনালে ভালো খেলে চ্যাম্পিয়ন হয় নিকলীর ফুটবল দল। পুরস্কার হিসেবে দেয়া হয় টেলিভিশন।

হাসপাতালের বিছানায় চিকিৎসা নিচ্ছেন আমাদের নিকলী ডটকম-এর কন্ট্রিবিউটর এমদাদুল হক

পুরস্কারসহ বাড়ি ফেরার পথে ভাট্টার মোড়ে প্রতিপক্ষের লোকজন হকিস্টিক, রড ও দেশীয় অস্ত্রসহ বিজয়ী দলের ওপর আক্রমণ চালায়। খেলায় কোনো ধরনের হট্টগোল পর্যন্ত হয়নি। এ সময় হামলাকারীরা নিকলী দলের ওপর এলোপাতাড়ি আঘাত করতে থাকে। এতে নিকলী দলের এমদাদুল হক, খাইরুল ও ইসমত নামে তিনজন গুরুতর আহত হন। পরে তাদের নিকলী সদর হাসপাতালে ভর্তি করা হয়। হামলাকারীরা যাওয়ার সময় পুরস্কার হিসেবে পাওয়া টেলিভিশনটিও ছিনিয়ে নেয়। উল্লেখ্য, ইমদাদুল হক আমাদের নিকলী ডটকম-এর কন্ট্রিবিউটর।
উত্তেজনাপূর্ণ পরিবেশ তৈরি না হওয়া সত্ত্বেও এ ধরনের কাণ্ড ঘটানোয় সবাই হতবাক। হামলার শিকার নিকলীর খেলোয়াড়রা প্রাথমিকভাবে শনাক্ত করেছেন, হামলাকারীরা প্রতিপক্ষের খেলোয়াড়। স্থানীয় অন্যান্যের সহযোগিতায় নিকলীর খেলোয়াড়রা ফিরে এসে এলাকার মুরুব্বিদের বিষয়টি অবহিত করেন। এলাকায় এ নিয়ে চরম ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।

হাসপাতালে চিকিৎসারত নিকলী দলের খেলোয়াড়
হাসপাতালে চিকিৎসারত নিকলী দলের খেলোয়াড়

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!