নিকলী প্রশাসনের বতিক্রমী উদ্যোগ

সংবাদদাতা ।।
প্রধান সড়কগুলোতে চলছে পুলিশের চেকপোস্ট। অবৈধ যানবাহন আটকের লক্ষে নিকলীর প্রশাসনের উদ্যোগে চলছে এই বিশেষ অভিযান। গতকাল সোমবার সদর হাসপাতাল মোড়ে সকাল ১১টা থেকে ২টা পর্যন্ত পরিচালিত এই অভিযানে অংশ নেন অষ্টগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার মোহাম্মাদ শহিদুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) গৌতম দেব, এসআই মোঃ ফয়েজ ও এসআই নাজমুল হক।
এ সময় বেশকিছু সিএনজিচালিত অটোরিকশা, মোটর সাইকেল ও অন্যান্য মোটরযানের কাগজপত্র পরীক্ষা করা হয়। এর মধ্যে ৪টি সিএনজিচালিত অটোরিকশা, ৮টি মোটর সাইকেলের বিরুদ্ধে মামলা করা হয়; ২টি সিএনজিচালিত অটোরিকশা ও ২টি মোটরসাইকেল আটক করা হয়।
অভিযান চলাচালীন বৈধ কাগজপত্র বহনকারীদের রজনীগন্ধা ফুল দিয়ে পুলিশ কর্মকর্তারা শুভেচ্ছা জানান। তাদের এ “ব্যতিক্রমী শুভেচ্ছা” বিনিময়ের উদ্যোগকে এলাকার গাড়িমালিক ও ড্রাইভাররা স্বাগত জানিয়েছেন। এতে অবৈধ কাগজধারীদের মাঝেও এক ধরনের পজিটিভ ইমেজ তৈরি হয়। তাদের কেউ কেউ বলেন, পরবর্তীতে আর মামলা নয় ফুলের তোড়া নেয়ার চেষ্টা করবো।
অভিযানের ব্যাপারে নিকলী থানা ওসি এ.কে.এম মাহাবুব আলম জানান, বৈধদের শুভেচ্ছা ও অন্যদের বৈধতা নিতে উদ্বুদ্ধকরণের এ অভিযান চলমান থাকবে।

check_post

ছবি : নিকলী উপজেলা প্রেসক্লাব-এর এফবি টাইমলাইন

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!