কিশোরগঞ্জে মৌসুমীকে নিয়ে রণক্ষেত্র!

সংবাদদাতা ।।
কিশোরগঞ্জে চিত্রনায়িকা মৌসুমীকে কেন্দ্র করে মুসল্লি, পুলিশ ও মৌসুমী ভক্তদের মধ্যে ত্রিমুখী ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটেছে। রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরের প্রাণকেন্দ্র শহীদি মসজিদের সামনে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।
প্রত্যক্ষদর্শী ও একাধিক সূত্রে জানা গেছে, রবিবার দুপুরে চিত্রনায়িকা মৌসুমী কিশোরগঞ্জ জেলা শহরের পুরান থানা এলাকায় শহীদি মসজিদের পাশে একটি প্লাস্টিক কোম্পানির শোরুম উদ্বোধন করতে আসার কথা। মৌসুমী আসার কথা শুনে সন্ধ্যায় মৌসুমীর হাজারো ভক্ত শহীদি মসজিদের সামনে ভিড় জমায়। মৌসুমী শোরুমে আসার আগে অপেক্ষমান ভক্তদের বিনোদনের উদ্দেশ্যে আয়োজকরা প্রজেক্টেরের মাধ্যমে মৌসুমীর বিজ্ঞাপণ প্রচার শুরু করলে ক্ষিপ্ত হয়ে উঠে মুসল্লি ও মাদ্রাসার ছাত্ররা। এরপরই তারা লাঠিসোঠা নিয়ে ভক্তদের ধাওয়া দেয়। এসময় তাদের মধ্যে চরম উত্তেজনা সৃষ্টি হয়। এক পর্যায়ে পুলিশ, মুসল্লি ও ভক্তদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। পরে অতিরিক্ত পুলিশ মোতায়নের মাধ্যমে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।
এদিকে ধাওয়া-পাল্টা ধাওয়ার খবর শুনে মৌসুমী তার গাড়ি নিয়ে পুলিশের হেফাজতে থানায় আশ্রয় নেন। পরে থানা থেকে রাত ৮টার দিকে তিনি ঢাকায় ফিরে যান।

mousumi
কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোশারফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ”মসজিদঘেঁষা শো-রুমটিকে ঘিরে হাজারো ভক্তের হৈ-হল্লায় মুসল্লিরা উত্তেজিত হয়ে পড়ে। তবে এখন পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।”

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!