বাজিতপুরে ২ খুন ঘটনায় আটক ৩, বাড়িঘর ভাংচুর

মহিউদ্দিন লিটন, বাজিতপুর ।।

কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার মাইজচর ইউনিয়নের শ্যামপুরপাড়া গ্রামে শরিফ মিয়া (৩৫) ও ফুরকান মিয়া (২৮) খুন হন। পুলিশ গতকাল রোববার (১৮ আগস্ট) ভোরে সন্দেহজনক ৩ জনকে আটক করেছে। আটককৃতরা হলেন, মুন্সিপাড়া গ্রামের ইজু মিয়ার স্ত্রী হামিদা খাতুন (৫০), মাইনুল্লার ছেলে ফোহাদ মিয়া (৩৫) ও ইজু মিয়া (৬০)।

এলাকার একদল দুর্বৃত্ত মুন্সিপাড়া গ্রামের ২০টি পরিবারের বাড়িঘর ভাংচুর, গরু লুট, ধানের জাবার থেকে প্রায় ২ হাজার মণ ধান লুট ও ১০ থেকে ১৫ ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে বলে এলাকায় অভিযোগ রয়েছে। এই ২০টি পরিবারের প্রায় কয়েকশ’ লোক বাড়ি ছেড়ে অন্যত্র পালিয়ে গেছে। এতে ক্ষতির পরিমাণ প্রায় কয়েক কোটি টাকা হবে বলে গ্রামবাসীদের ধারণা।

শরিফ ও ফুরকান হত্যাকাণ্ডের ঘটনা দেখার জন্য কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মাসরুকুর রহমান খালেদ, বাজিতপুর থানার ইনচার্জ মোঃ খলিলুর রহমান পাটোয়ারি ও একই থানার ওসি (তদন্ত) ও হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ সারোয়ার জাহান ঘটনাস্থল পরিদশন করেন রোববার দুপুরে।

উল্লেখ্য, এলাকায় গত কয়েক বছর আগে ইউপি নির্বাচন ও মাদক ব্যবসার সাথে জড়িত ফারুক গংদের সঙ্গে একই এলাকার মেম্বার আবু বাক্কার প্রতিবাদ করে আসছিলেন। এরই জের হিসাবে ফারুক মিয়া ও তাঁর লোকজন একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওই দিন সকালে আবু বাক্কারের লোকজনের উপর অতর্কিত গুলি ছুঁড়লে শরিফ মিয়া ও ফুরকান মিয়া ঘটনাস্থলে নিহত হন। এই ঘটনায় উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন।

Similar Posts

error: Content is protected !!