ধামইরহাটে ২ হাজার পরিবারকে সরকারি খাদ্যসহায়তা

আবু মুছা স্বপন, ধামইরহাট (নওগাঁ) ।।

নওগাঁর ধামইরহাটে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আওতায় ধামইরহাটে দুই হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার (৬ এপ্রিল) বেলা ১১টায় ধামইরহাট টেকনিক্যাল কলেজে প্রতিটি পরিবারের সদস্যদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে ১০ কেজি চাল, ১ কেজি করে আলু-লবণ ও সাবান বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়।

বিতরণকালে উপস্থিত ছিলেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইসরাফিল হোসেন, ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান, ইউপি সদস্য আব্দুল সালাম, মামুন রেজা প্রমুখ। একইভাবে দৌলতপুর ও দক্ষিণ কাদিপুর জয়বাংলা একতা ক্লাবের উদ্যোগে এক শত কর্মহীন ও দুস্থ্য পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেছে উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মাসুদুর রহমান সরকার ও ক্লাবের সভাপতি মো. রাসেল। এ সময় দৌলতপুর ও দক্ষিণ কাদিপুর জয়বাংলা একতা ক্লাবের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সিনিয়র সাংবাদিক এম এ মালেক প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়াও শ্যামলী পরিবহনের ব্যবস্থাপনা পরিচালকের নির্দেশে সারাদেশের মতো ধামইরহাটে শ্যামলী পরিবহনের শ্রমিক-কর্মচারীদের চাল, ডালসহ খাদ্যসামগ্রী বিতরণ করেন শ্যামলীর ধামইরহাট কাউন্টারের ম্যানেজার আলতাব হোসেন।

Similar Posts

error: Content is protected !!